OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

Mirzapur Season 3: ফের গদির লড়াই, মির্জাপুরের সিংহাসনে এবার কে বসবে?

সিরিজের নির্মাতা, মঙ্গলবার ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে টিজারটি উন্মোচন করেছে। কখন প্রিমিয়ার হবে তাও ঘোষণা করেছে।আবারও গদির লড়াই দৃশ্যমান হয়েছে সিরিজের টিজারে।
06:22 PM Jun 11, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: গত ২৮ মে রিলিজ করেছে 'পঞ্চায়েত ৩'। আমাজন প্রাইমে মুক্তিপ্রাপ্ত এই সিরিজের নয়া সংস্করণও মুক্তির পর রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছে। এখনও পর্যন্ত দারুণ সাড়া পাচ্ছে এই সিরিজ। এই সিরিজের প্রথম দুই অংশও মার্কেটে ব্যপক সাড়া ফেলেছিল। এর রেশ কাটতে না কাটতে বেজে উঠল আরও এক প্রতীক্ষিত সিরিজের ঘন্টা। মুক্তি পেল আমাজন প্রাইমের আরেক প্রতীক্ষিত সিরিজের টিজার। হ্যাঁ, প্রকাশ্যে এলো মির্জাপুর ৩-এর টিজার। সিরিজের নির্মাতা, মঙ্গলবার ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে টিজারটি উন্মোচন করেছে। কখন প্রিমিয়ার হবে তাও ঘোষণা করেছে।আবারও গদির লড়াই দৃশ্যমান হয়েছে সিরিজের টিজারে।

এক্সেল মিডিয়া এবং এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত, ভক্তদের পছন্দের ক্রাইম থ্রিলারটি গুরমিত সিং এবং আনন্দ আইয়ার দ্বারা পরিচালিত। তবে, নিয়ম একই রয়েছে, মির্জাপুরের কাল্পনিক জগতে সকলের দৃষ্টি লোভনীয় সিংহাসনের দিকে। টিজারটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। দীর্ঘ অপেক্ষার পর টিজার দেওয়া হয়েছে। মনে হচ্ছে, টিজার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মন্তব্য বিভাগে ভক্তদের উত্তেজনা প্লাবিত হয়েছে। ক্ষমতা ও আধিপত্যের লড়াইয়ে মির্জাপুরের সিংহাসন বা গাদ্দি অর্জিত হবে নাকি ছিনিয়ে নেওয়া হবে, সেটাই টিজারে একটু ঝলক মিলেছে। "মির্জাপুর" তৃতীয় সিজনে প্রত্যাশা অনুযায়ী অভিনয় করছেন, পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রসিকা দুগাল, বিজয় ভার্মা, ইশা তালওয়ার, আঞ্জুম্ম শর্মা, প্রিয়াংশু পাইনুলি, হর্ষিতা শেখর গৌর, রাজেশ তাইলাং, শীবা চাড্ডা এবং মেঘনা, মনু ঋষি চাড্ডা।

 

ছবির নির্মাতা টিজার উন্মোচন করে জানিয়েছেন, "মির্জাপুর" সিরিজটি বিশ্বব্যাপী দর্শকদের থেকে ব্যপক সাড়া পেয়েছে, অনুরাগীরা অধীর আগ্রহে এর পরবর্তী মৌসুমের জন্য অপেক্ষা করছে। অবশেষে অপেক্ষার অবসান। 'মির্জাপুর' মুলত অখণ্ডানন্দ ত্রিপাঠীর গল্প গল্পের আকারে তুলে ধরেছে। যিনি কোটি কোটি টাকার কার্পেট রপ্তানি করে মির্জাপুরের মাফিয়া বস হয়েছিলেন। তার ছেলে মুন্না, একজন অযোগ্য, ক্ষমতার ক্ষুধার্ত উত্তরাধিকারী, কিন্তু সে তার পিতার উত্তরাধিকার চালিয়ে যাওয়ার জন্য কাউকে পরোয়া করেনি। রাজনীতি ও অপরাধীদের মধ্যে সম্পর্ক সিরিজের মূল উপজীব্য। আগামী ৫ জুলাই থেকে আমাজন প্রাইমে সিরিজটি স্ট্রিমিং হবে।

Tags :
mirzapur season 3 teaserমি
Next Article