For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামকে টেলিফোনে খুন করার হুমকি দুষ্কৃতীদের, তৎপর পুলিশ

জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম অভিযোগ করেন কদিন আগে এবং রবিবার ১২:১৪ মিনিটে সুদীপ দাস নামে একজন খুনের হুমকি দিয়েছেন তাঁকে।
08:32 PM May 27, 2024 IST | Susmita
জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামকে টেলিফোনে খুন করার হুমকি দুষ্কৃতীদের  তৎপর পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম অভিযোগ করেন কদিন আগে এবং রবিবার ১২:১৪ মিনিটে সুদীপ দাস নামে একজন খুনের হুমকি দিয়েছেন তাঁকে। তিনি প্রশাসনের কাছে এর জন্য একটি এফআইআর দায়ের করেছেন। তিনি জানান, এই ধরনের নোংরা রাজনীতি আমি আগে কখনো দেখিনি। আমার আশঙ্কা একটা নটোরিয়াস ক্রিমিনাল ইতিমধ্যেই বেল পেয়েছে।

Advertisement

ভিকি যাদবের খুনের ঘটনায় আমি তাদের বিরুদ্ধে সরব হয়েছিলাম তাই আমার আশঙ্কা এরাই আমাকে খুনের হুমকি দিচ্ছে। এই বিষয়ে প্রশাসনকে জানানো হয়েছে এবং আমার প্রশাসনের উপর আস্থা আছে যারা হুমকি দিয়েছে তাদের খুব শিগগিরই খুঁজে বার করবে এবং আইনত শাস্তি দেবে। ব্যারাকপুর বিজেপি জেলা মুখপাত্র আবিষ্কার ভট্টাচার্য বলেন, এটি খুবই নিন্দনীয় এবং দুঃখজনক ঘটনা। আমি ব্যারাকপুর নগরপালকে অনুরোধ করবো ঘটনাটি খুটিয়ে দেখার জন্য এবং যারা এই ঘটনাটি ঘটনোর চেষ্টা করছে তাদের দ্রুত গ্রেফতার করা।

Advertisement

এর আগে এক দুষ্কৃতী যখন অর্জুন সিং কে হুমকি দিয়েছিল তখন সোমনাথ শ্যাম বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখলে যারা এই ঘটনাটি ঘটেছেন তাদের ফোন নাম্বারটা নগরপালকে দিলেই নগরপাল দুষ্কৃতী ধরে দেবে. অত চিন্তা যেন অর্জুন দা না করে, আমি সেই ঘটনা উনার কাছ থেকে শিখে ওনাকেই বলছি উনি একই কাজ করুন মমতা ব্যানার্জির উপর ভরসা রাখুন এবং মাননীয় নগর পালকে ফোন নাম্বারটা দিক তাহলে সেই দুষ্কৃতীকে নগরপাল খুঁজে দেবেন ।রাজনীতি নোংরা জায়গায় পৌঁছে গেছে সোমনাথ শ্যামের এই কথার উত্তরে তিনি বলেন দীর্ঘ ১২বছর ধরে রাজনীতিকে দায়িত্ব নিয়ে কিছু মানুষ নোংরা পর্যায় পৌঁছে নিয়ে গেছেন।

ভোটের আগে দুষ্কৃতীদের জেল থেকে ছাড়িয়ে দিচ্ছেন কারা সেটা এখন পুলিশকে দেখতে হবে। এদিকে ব্যারাকপুর কমিশনারেট সূত্রে খবর, যে নম্বর থেকে জগৎদলের বিধায়কের কাছে হুমকি এসেছিল সেই নম্বরটি ট্র্যাক করেছে পুলিশ। খুব শীঘ্রই যারা হুমকি দিয়েছে তাদের ধরতে পারবে বলে পুলিশ মনে করছে।

Advertisement
Tags :
Advertisement