For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যারাকপুরে চার দিন নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার টোটো চালকের

08:09 PM Nov 07, 2023 IST | Subrata Roy
ব্যারাকপুরে চার দিন নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার টোটো চালকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ব্যারাকপুর: চারদিন নিখোঁজ থাকার পর অবশেষে টোটো চালকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ব্যারাকপুরে।জানা গেছে,টোটো চালক(TOTO Driver) শ্যামল মালিকের দেহ মঙ্গলবার উদ্ধার হয় বারাকপুর চক্রবর্তী পাড়ার দুর্গা বাড়ির কাছে একটি পরিত্যক্ত পুকুর থেকে। এরপরই তদন্তে নামে মোহনপুর থানার পুলিশ। তদন্তে নেমে শ্যামল মালিকের এক বন্ধু জয়ন্ত সাহাকে গ্রেফতার করে মোহনপুর থানার(Mohonpur P.S.) পুলিশ। শ্যামলের টোটোটি পাওয়া যায় কাঁচরাপাড়ায় ।

Advertisement

কিভাবে টোটোটি কাঁচরাপাড়ায় গেল তা খুঁজতে ধৃত জয়ন্তকে পুলিশ কাঁচরাপাড়ায়(Kachrapara) নিয়ে যাওয়ার সময় এলাকার মানুষ চড়াও হয় জয়ন্তর ওপর। পুলিশ কোন রকমে ধৃতকে নিয়ে কাঁচরাপাড়া থেকে রওনা দেয়। এলাকার মানুষের দাবি মৃত টোটো চালক খুব ভদ্র নম্র ছিল। গত তিনদিন ধরে তাকে যারা অপহরণ করে আটকে রেখেছিল পুলিশ সেই সময় যদি ব্যবস্থা নিতো তাহলে জীবিত অবস্থায় উদ্ধার করা যেত। স্থানীয় মানুষের দাবি তিন দিন পর মঙ্গলবার ভোরে ওই টোটো চালককে মেরে পুকুরের জলে তার মৃতদেহ ফেলে দেওয়া হয়। এই ঘটনায় যুক্ত যারা তাদের ফাঁসি দাবি করে এলাকার মানুষজন। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলে স্থানীয় বাসিন্দারা। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে ।

Advertisement

এই খুনের পেছনে প্রকৃত কারণ কি তা জানতে তদন্ত শুরু হয়েছে। এদিকে মামুদপুর গ্রাম পঞ্চায়েতের কুলিয়াগড় দলীয় কার্যালয়ের সামনে তৃণমূলের পক্ষ থেকে মঙ্গলবার সন্ধ্যায় বিজয়া সম্মেলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।মঙ্গলবার আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের সাংসদ(MP) অর্জুন সিং।এছাড়াও উপস্থিত ছিলেন মামুদপুর পঞ্চায়েতের প্রাক্তন উপ-প্রধান হারান ঘোষ, ভাটপাড়া পুরসভার সিআইসি(CIC)Mi হিমাংশু সরকার, ভাটপাড়ার প্রাক্তন উপ-পুরপ্রধান(Bhatpara Ex Vice Chairman) সোমনাথ তালুকদার। এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করে তাকে শুভেচ্ছা বার্তা জানান ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং।এছাড়াও মামুদপুর গ্রাম পঞ্চায়েত এলাকার যে কোন উন্নয়নের কাজে সব সময় সাধারণ মানুষের পাশে থাকার আশ্বাস দেন সাংসদ অর্জুন সিং।

Advertisement
Tags :
Advertisement