For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রুটিন চেকআপের জন্যে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন, জানালেন পুত্রবধূ

এক মুহূর্ত দেরি না করে শুটিং সেট থেকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় মিঠুন চক্রবর্তীকে। পরে খবর রটে যায় যে, অভিনেতার ব্রেন স্ট্রোক হয়েছে। কিন্তু আদতে কিছুই হয়নি নাকি অভিনেতার। কিন্তু তিনি ভর্তি রয়েছেন বাইপাসের একটি হাসপাতালে।
04:17 PM Feb 10, 2024 IST | Sushmitaa
রুটিন চেকআপের জন্যে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন  জানালেন পুত্রবধূ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়া কব্জা করে রেখেছে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর (Mithun chakraborty)হাসপাতালে ভর্তি হওয়ার খবর। তবে এই ঘটনা এখন নয়, এর আগেও বহুবার রটেছিল যে, মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ। এমনকী তাঁর অসুস্থতার একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে। কিন্তু পরবর্তীতে শোনা যায়, অভিনেতা রুটিং চেকআপ করতে হাসপাতালে ভর্তি হয়েছেন। যাই হোক, শনিবার সকালে 'শাস্ত্রী' ছবির সেটে আচমকাই অসুস্থ বোধ করতে শুরু করেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

এক মুহূর্ত দেরি না করে শুটিং সেট থেকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় মিঠুন চক্রবর্তীকে। পরে খবর রটে যায় যে, অভিনেতার ব্রেন স্ট্রোক হয়েছে। কিন্তু আদতে কিছুই হয়নি নাকি অভিনেতার। কিন্তু তিনি ভর্তি রয়েছেন বাইপাসের একটি হাসপাতালে। সেই সময়ে সেটে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক তথা মিঠুন চক্রবর্তীর সহ অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি নিজেই মিঠুন চক্রবর্তীকে গাড়ি চালিয়ে নিয়ে যান হাসপাতাল। আসলে বেশ কয়েকদিন ধরেই কলকাতায় রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

Advertisement

ব্যস্ততার মধ্য দিয়েই কাটছে তাঁর। শনিবার সকালে শুটিং ফ্লোরেই বুকে ব্যথা অনুভব করেন। তড়িঘড়ি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। শোনা যায়, স্ট্রোক হয়েছে অভিনেতার। তবে বিশেষ চিন্তার কোনও কারণ নেই। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। এর মাঝেই অভিনেতা পুত্রবধূ মাদলসা শর্মা সব খবরকে ভুয়ো বলে উড়িয়ে বলেন, ‘‘বুকে ব্যাথা— এ সব ভুল কথা, রুটিন-চেকআপের জন্য হাসপাতালে গিয়েছেন তিনি।’’ তবে এই মুহূর্তে অভিনেতার অবস্থা স্থিতিশীল।

Advertisement
Tags :
Advertisement