OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

যদি কেউ অন্যায় করে থাকে তাহলে সে শাস্তি পাক : জুন মালিয়া

06:47 PM Feb 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি ,মেদিনীপুর: যদি কেউ অন্যায় করে থাকে তাহলে সে শাস্তি পাক ।এতে আমাদের দ্বিধা নেই। সন্দেশখালি প্রসঙ্গে জুন মালিয়ার(June Malia) স্পষ্ট মন্তব্য। ১০০ দিনের টাকা দেওয়ার জন্য ক্যাম্প খুলল তৃণমূল। সোমবার মেদিনীপুরের কঙ্কাবতী অঞ্চলে রীতিমতো ক্যাম্প করে ফর্ম ফিলাপের উদ্যোগ নিলেন মেদিনীপুরের বিধায়িকা জুন মালিয়া।এই ক্যাম্প খোলা নিয়ে তিনি বলেন,"মানুষ যাতে সঠিক টাকাটা নিজের একাউন্টে পায় তার জন্য এই ক্যাম্প এবং আমরা ফর্ম ফিলাপ করে সেই টাকা যাতে তারা পেতে পারে সেই ব্যবস্থা করা।

এটা একটা সামান্য প্রয়াস।এরপর সন্দেশখালিতে(Sandeshkhali) মহিলা কমিশন যাওয়া প্রসঙ্গে জুন মালিয়া বলেন,"আমাদের রাজ্য মহিলা কমিশন ওখানে গিয়েছে তারাও রিপোর্ট দেবে।যদি কেউ অন্যায় করে থাকে সে শাস্তি পাক ।এতে আমাদের দ্বিধামত নেই।তবে লোকসভা ভোটের মুখে সন্দেশখালি টার্গেট পয়েন্ট নিয়ে কোন রকম মন্তব্য করতে রাজি হননি জুন মালিয়া। অন্যদিকে,সুস্থ অবস্থায় কাজে বেরিয়ে গুরুতর জখম হলেন দমদম থানা এলাকার সুভাষ নগর বাই লেন এলাকার বাসিন্দা নয়ন সাহা। বাড়ির লোকের অভিযোগ কাজে বেরোনোর পর কিছুক্ষণ বাদে খবর আসে দমদম বাগজোলা খাল(Bagjola Cannel) ধারে পুরনো শত্রুতার জেরে বেশ কয়েকজন তার উপর চড়াও হয়।

বেধড়ক মারধর করে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে নয়ন সাহা। স্থানীয় লোক এবং বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দমদম মিউনিসিপাল হাসপাতালে(Dum Dum Municipality Hospital) নিয়ে যায় । কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে তাকে আরজিকর হাসপাতালে রেফার করে চিকিৎসকর ।সেখানে গুরুতর আহত অবস্থায় ভর্তি রয়েছে সে। বাড়ির লোকের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে তার ওপর চড়াও হয় কিছু দুষ্কৃতিকারী । তবে শুক্রবার নতুন কোন ঝামেলা হয়নি। পুরনো শত্রুতার জেরে তাকে মারধর করা হয়েছে বলে বাড়ির লোকেদের দাবি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Tags :
June Malia At Medinipur CampMLA June Malia Reaction On Sandeshkhali
Next Article