For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রেণুকাস্বামীকে খুনের অভিযোগে এবার নাম জড়াল দর্শনের প্রেমিকা পবিত্রা গৌড়ারও

প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে, রেণুকাস্বামী দর্শনের একজন দারুণ ভক্ত ছিলেন। এবং হিন্দুত্ববাদী সংগঠনের সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল। ৮ জুন রেণুকাস্বামী কাজে দর্শনের যান। তাঁর সঙ্গে তাঁর মায়ের কথাও হয়েছিল। কিন্তু সেটাই শেষ কথা!
03:56 PM Jun 12, 2024 IST | Susmita
রেণুকাস্বামীকে খুনের অভিযোগে এবার নাম জড়াল দর্শনের প্রেমিকা পবিত্রা গৌড়ারও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতকাল খুনের মামলায় গ্রেফতার হয়েছেন কন্নড় সুপারস্টার দর্শক থুগুদীপা। অভিনেতার স্ত্রী তথা মডেল পবিত্র গৌড়াকে অবমাননাকর পোস্টের দায়ে খুন করা হয়েছে একটি যুবককে। আর সেই হত্যার অভিযুক্ত হিসেবেই অভিনেতা-সহ ১১ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। এই ঘটনায় এখন তোলপাড় কন্নড় ইন্ডাস্ট্রি। তবে এখন শোনা যাচ্ছে, এই খুনের কাণ্ডে অভিনেতার সঙ্গে যুক্ত রয়েছেন তার প্রেমিকা পবিত্রা গৌড়াও। অর্থাৎ অভিনেতার প্রেমিকা পবিত্র গৌড়াই দর্শনকে পুলিশে ধরিয়ে দিয়েছেন। প্রায় ১০ বছর হয়ে গিয়েছে দর্শনের সঙ্গে পবিত্রা গৌড়ার সম্পর্ক। প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যায়। কিন্তু অভিনেতার স্ত্রী আছেন, এবং তাঁদের একটি ছেলেও রয়েছে। তাও পবিত্র গৌড়ার সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করেছেন দর্শন।

Advertisement

অভিনেতার স্ত্রী বিজয়লক্ষী অনেকবার বিষয়টি সামনে এনেছেন। একবার একই দিনে অভিনেতার প্রেমিকা ও অভিনেতা স্ত্রী ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন।সেই পোস্টটি টেনে দর্শনের স্ত্রী বিজয়লক্ষী পবিত্রা গৌড়াকে নিয়ে বলেছিলেন, 'আমি আশা করি এই মহিলাকে অন্য কারও স্বামীর ছবি পোস্ট করার আগে তার জ্ঞানে আসতে হবে, লোকটি বিবাহিত। কিন্তু এখন মনে হয় আমার আওয়াজ তোলার সময় এসেছে, আমি তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেব।" এরপরেই বিজয়লক্ষীর পোস্টে এসে অনেকেই পবিত্রা গৌড়াকে সমালোচনা করেন। যার মধ্যে একজন ছিলেন রেণুকাস্বামী নামক ওই যুবক। আর প্রেমিকাকে নিন্দার বিষয়টি মেনে নিতে পারেননি দর্শন। তাঁকেই খুন করার দায়ে গ্রেফতার করা হয়েছে দর্শনকে। রেণুকাস্বামী চিত্রদুর্গে একটি ফার্মেসিতে কাজ করতেন। সে এক বছর আগে বিয়ে করেছেন এবং তাঁর স্ত্রী এখন গর্ভবতী। বৃদ্ধ বাবা-মাও রয়েছে তাঁর পরিবারকে। কিন্তু তাঁর মৃত্যু তাঁর পরিবারে ধস নামার মতো। প্রতিবেদনে আরও জানানো হয়েছে যে, রেণুকাস্বামী দর্শনের একজন দারুণ ভক্ত ছিলেন। এবং হিন্দুত্ববাদী সংগঠনের সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল। ৮ জুন রেণুকাস্বামী কাজে দর্শনের যান। তাঁর সঙ্গে তাঁর মায়ের কথাও হয়েছিল। কিন্তু সেটাই শেষ কথা! শোনা গিয়েছে, সেদিন বিকেলে দর্শনের বন্ধু তথা সন্দেহ ভাজনদের মধ্যে একজন বিনয় একটি জমিতে রেণুকাস্বামীকে ধরে এনে তাঁকে আটকে রাখা হয়। সেখানেই রেণুকাস্বামীকে নানাভাবে মারধর করা হয়। মারা যাওয়ার পর রেণুকাস্বামীকে একটি যানবাহনে এসে ভোরে ফেলে দিয়ে আসা হয় একটি নর্দমায়। এই ঘটনায় মূল অভিযুক্ত এগারোজন সন্দেহভাজনকে চিহ্নিত করা হয়েছে। যার মধ্যে আছেন বিনয় ভি, নাগারাজু আর, লক্ষ্মণ এম, প্রদোষ এস, পবন কে, দীপক কুমার এম, নন্দীশ, কার্তিক, নিখিল নায়ক, রাঘবেন্দ্র এবং কেশব মূর্তি। পবন পবিত্রার বন্ধু।

Advertisement

রাঘবেন্দ্র চিত্রদুর্গার দর্শনের ফ্যান অ্যাসোসিয়েশন থেকে এসেছেন। দর্শনের এক বন্ধু নাগরাজ রেণুকাস্বামীকে মারধর করেছেন বলে অভিযোগ। অন্যরা দর্শনের ঘনিষ্ঠ সহযোগী। দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেতা দর্শন, তাঁর ঝুলিতে রয়েছে প্রায় ৫০ টির বেশি চলচ্চিত্র। তবে এই প্রথম নয়, প্রায়শই বিতর্কে জড়িয়েছেন অভিনেতা। গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুর একটি হোটেল থেকে অভিনেতাকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে অভিযোগ, রেণুকাস্বামী নামক একজন চিত্রদুর্গের বাসিন্দাকে হত্যা করেছেন অভিনেতা। ওই যুবককে কামক্ষীপাল্য থানার সীমানার মধ্যে খুন করা হয়েছে বলে অভিযোগ। রেণুকা স্বামী অভিনেত্রী পবিত্র গৌড়াকে অশ্লীল বার্তা পাঠিয়েছিলেন। আর এই ঘটনার দিন দুয়েক পরেই ৮ জুন, রেণুকাকে হত্যা করা হয়। তাঁর মৃতদেহ ৯ জুন তার পাওয়া গেছে। প্রাথমিকভাবে, পুলিশ এটিকে আত্মহত্যা বলে সন্দেহ করেছিলেন, কিন্তু পরবর্তী তদন্তে জানা যায় যে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত করতে হয়ে পুলিশ জানতে পেরেছে যে, দর্শনের দেওয়া নির্দেশের ভিত্তিতে রেণুকাস্বামীকে খুন করা হয়েছে। রাজরাজেশ্বরী নগরে দর্শনের ঘনিষ্ঠ সহযোগী বিনয়ের গ্যারেজে অস্ত্রের আঘাতে রেণুকাকে দর্শনের সামনে হত্যা করা হয়েছে। এরপর তার লাশ একটি ড্রেনে ফেলে দেওয়া হয়। এরপর দর্শনার বিরুদ্ধে একটি পুলিশ অভিযোগ দায়ের করা হয়েছিল এবং আরও অভিনেতা-সহ আরও ১১ জনকে এই অভিযোগ গ্রেফতার করা হয়েছে।'রাউডি অফ স্যান্ডালউড' খ্যাত অভিনেতা দর্শনকে তাঁর নিজের শহর মাইসুরুর চামরাজেন্দ্র জুলজিক্যাল গার্ডেনের কাছে একটি প্রাইভেট হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। এরপর তাঁকে বেঙ্গালুরুতে নিয়ে আসা হয়। অভিযোগ, দর্শন কন্নড় ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন অভিনেতা।

Advertisement
Tags :
Advertisement