OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শনিবার কলকাতা সহ উপকূলবর্তী জেলায় মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা

11:02 AM Feb 23, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : শনিবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের উপকূল সংলগ্ন জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সম্ভাবনা রয়েছে পশ্চিমের জেলাগুলিতে। সপ্তাহের শেষে পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টির পরিমাণ বাড়বে। আবহাওয়া দফতর সূত্রে এই কথা জানা গিয়েছে।

আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, শুক্রবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২০.৬ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিকের থেকে যা এক ডিগ্রি সেলসিয়েস কম। এদিকে বৃহস্পতিবার রাতে কলকাতা ও তার আশেপাশের এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়। বৃষ্টিপাত হয়েছে ৫.৬ মিলিমিটার। বৃহস্পতিবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি কম। শুক্রবারও হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কলকাতা ও তার আশেপাশের এলাকায়। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ২৪ ঘণ্টায় কলকাতা শহরের তাপমাত্রা থাকবে ২০ থেকে ২৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। দক্ষিণবঙ্গের পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় বেশি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

শুধু দক্ষিণবঙ্গেই নয়, উত্তরবঙ্গেও বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শুক্রবার দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শনিবার ও রবিবার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে দার্জিলিং ও কালিম্পংয়ের কিছু এলাকায়। তবে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদহে আবহাওয়া মূলত শুকনোই থাকবে। 

Tags :
KolkataweatherWeather forecast
Next Article