For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাড়ে তিন বছর পর পাকিস্তান দলে ফিরলেন মোহাম্মদ আমির।

05:18 PM Apr 09, 2024 IST | Srijita Mallick
সাড়ে তিন বছর পর পাকিস্তান দলে ফিরলেন মোহাম্মদ আমির।
Courtesy: google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ অবসর কাটিয়ে  আসন্ন টি-২০ ম্যাচে ফিরছেন  মোহাম্মদ আমির। সাড়ে তিন বছর পর তিনি আবারও পাকিস্তানের হয়ে নামবেন ক্রিকেট ময়দান। শুধু মোহম্মদ আমির নয় তাঁর সঙ্গে টি-২০ ম্যাচে দেখা যাবে ইমাদ ওয়াসিমকে।   ছয় টেস্ট খেলা আবরার আহমেদও আছেন স্কোয়াডে। এবার সাদা বলের ক্রিকেটে পাকিস্তানের জার্সি পরার অপেক্ষায় তিনি।

Advertisement

২০২০ সালে অগাস্টে সর্বশেষ খেলা খেলেছিলেন ৩২ বছর বয়সী মোহম্মদ  আমির। ওই বছরের ডিসেম্বর মাসে পিসিবি কর্মকর্তা ও টিম ম্যানেজমেন্টের ওপর ‘মানসিক অত্যাচার’ চালানোর অভিযোগ তুলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে পদত্যাগ করেন আমির। তারপর টানা তিন বছর তিনি ছিলেন ইংল্যান্ডে। তবে আমির অবসরের সময় পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান ছিলেন। তাতেই জল্পনা শুরু হয়েছিল আবার কি খেলার ময়দানে আসবেন মোহম্মদ আমির। আর সেই জল্পনার অবসান ঘটিয়ে টি-২০ ম্যাচে খেলবেন তিনি।

Advertisement

উল্লেখ্য, আগামী ৮ এপ্রিল থেকে ২৭ এপ্রিল রাওয়ালপিন্ডি ও লাহোরে অনুষ্ঠিত হবে নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যে T-20 সিরিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তান দলে রয়েছেন- বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, মোহাম্মদ ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসামা মীর, উসমান খান, জামান খান।

Advertisement
Tags :
Advertisement