For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুত্রের জন্ম দিলেন মোহর, বাবা হলেন জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা

২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহরকে বিয়ে করেন গায়ক। ঐন্দ্রিলা সেন ইন্ডাস্ট্রিতে মোহর নামেই পরিচিত। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রকাশ্যে খুব একটা দেখা যায়নি মোহরকে।
01:48 PM Feb 04, 2024 IST | Sushmitaa
পুত্রের জন্ম দিলেন মোহর  বাবা হলেন জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রথম স্ত্রীর সঙ্গে ১ বছরও ঘর করতে পারেননি তিনি। যদিও প্রথম স্ত্রী মীনাক্ষীকে প্রেম করেই বিয়ে করেছিলেন টলিউডের জনপ্রিয় গায়ক দুর্নিবার সাহা। কিন্তু বিয়ের একবছর কাটতে না কাটতেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। মাঝখানে ঢুকে পড়েন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত Assistant মোহর। দুজনের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের এক বছরের মধ্যেই ২০২৩ সালে তাঁরা বিয়ে করেন। এই নিয়ে কম সমালোচনা হয়নি। কিন্তু দুর্নিবার কখনই বিতর্কের প্রতিক্রিয়া করেননি।

Advertisement

বরং চুটিয়ে সংসার করছেন। আর ফল হাতেনাতে। গত জানুয়ারিতেই তাঁদের ভালোবাসার উপহার আসার কথা ঘোষণা করেছিলেন মোহর। মা হতে চলেছেন তিনি, জাঁকজমক করে সাধ অনুষ্ঠানও পালিত হয় তাঁদের। অবশেষে খুশির দিন এসেই গেল। রবিবার সকালেই অনুরাগীদের সুখবর জানালেন সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা। সাহা পরিবারে নতুন সদস্য এল। মা হলেন ঐন্দ্রিলা সেন তথা মোহর। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মোহর। বাবা হলেন দুর্নিবার সাহা।

Advertisement

সুখবরটি সমাজমাধ্যমে নিজেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুর্নিবার। সঙ্গে লিখেছেন, "আমি জানিনা কারুর কান্নার শব্দ আমাদেরকে হাসিতে ভরিয়ে দিতে পারে।" ২০২৩ সালের ৯ মার্চ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহরকে বিয়ে করেন গায়ক। ঐন্দ্রিলা সেন ইন্ডাস্ট্রিতে মোহর নামেই পরিচিত। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রকাশ্যে খুব একটা দেখা যায়নি মোহরকে। আপাতত স্ত্রী ও সন্তান খুব ভাল আছে।

Advertisement
Tags :
Advertisement