For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আরও তিনবছর মোহনবাগানের হয়ে খেলবে অভিষেক

06:42 PM Jun 09, 2024 IST | Srijita Mallick
আরও তিনবছর মোহনবাগানের হয়ে খেলবে অভিষেক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ  মোহনবাগান সুপার জায়ান্ট সঙ্গে  চুক্তিবদ্ধ হলেন তরুণ মিডফিল্ডার অভিষেক সূর্যবংশী। আগামী আরও তিন বছরের জন্য তিনি  মোহনবাগানের হয়ে খেলবেন। অর্থাৎ, আগামী ২০২৬-২৭ মরশুম পর্যন্ত তিনি সবুজ-মেরুন শিবিরে থাকছেন বলে জানিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট।

Advertisement

 আন্তোনিও লোপেজ হাবাস  মোহনবাগানের দায়িত্ব নেওয়ার পর থেকে নিয়মিত খেলছেন অভিষেক। সব মিলিয়ে প্রায় ১১ টি ম্যাচ খেলেছে অভিষেক। বর্তমানে প্রথম একাদশে  তিনি রয়েছেন। এখান থেকেই স্পষ্ট যে অভিষেকের পারফরম্যান্সে সন্তুষ্ট হয়েছেন মোহনবাগান কোচ। তাই তরুণ মহারাষ্ট্রের ফুটবলারকে হাতছাড়া করতে চায়নি মোহনবাগান। সেইজন্য আগামী তিন বছরের জন্য অভিষেকের সঙ্গে  চুক্তি করেছেন কোচ  কর্তৃপক্ষ।

Advertisement

উল্লেখ্য, মাঠের মধ্যে মাথা ঠাণ্ডা খেলার জন্য তাঁর  বেশ জনপ্রিয়তা রয়েছে।  বেশিরভাগ ম্যাচে হাবাস অভিষেককে  হোল্ডিং মিডফিল্ডার হিসেবে ব্যবহার করেছেন।  গত মরশুমে তাঁর নিখুঁত পাসের হার ছিল ৮৬%। প্রতি ম্যাচে গড়ে ৩৪টি করে পাস দেন অভিষেক। শুধু তাই নয় মাঝে মধ্যে ফুটবলার হয়েও রক্ষণ সামলাতে দেখা যায় অভিষেককে।  সেই জন্য  তিনি প্রথম এগারোয় জায়গা পেয়েছে। মোহনবাগানের হয়ে  দুটি সেমিফাইনালেই মাঠে নামেন অভিষেক ।  তাই এবার তাঁকে আরও তিন বছর মেয়াদ বাড়াল মোহনবাগান সুপার জায়ান্ট।

Advertisement
Tags :
Advertisement