OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

লিফটের মধ্যে শ্লীলতাহানির অভিযোগ, দশ মাসের কারাদণ্ড অভিযুক্তকে

12:46 PM Jan 27, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে দশ মাসের কারাদণ্ড দেওয়া হল ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরে। জানা গিয়েছে, এই মহিলাকে লিফটের মধ্যে একাধিকবার শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

ধৃত ওই ব্যক্তির নাম সিঙ্গরাম পালিয়ানিয়েপন। মূল ঘটনাটি ঘটেছে ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর। নির্যাতিতা মহিলা যখন দোকান থেকে খাবার কিনছিলেন, তখন তাঁর সঙ্গে বিবাদের সূত্রপাত সিঙ্গরামের। এরপর যখন ওই মহিলা হাউজিং ব্লকের দিকে যাচ্ছিলেন, তখন তাঁকে অনুসরণ করেন সিঙ্গরাম। এরপর ওই মহিলা লিফটে উঠে গেলে সেও লিফটে উঠে যায়। সিঙ্গরাম ১৮ তলায় যাওয়ার জন্য লিফটের বোতাম টেপেন। কিন্তু মহিলা পাঁচ তলার যাওয়ার জন্য লিফটের বোতাম টেপার চেষ্টা করেন। তাতে বাধা দেয় সিঙ্গরাম। এরপর যতক্ষণ ধরে লিফট উঠতে থাকে, ততক্ষণ মহিলার শ্লীলতাহানি করতে থাকেন তিনি।

এখানেই শেষ নয়, লিফটটি যখন ১৮ তলায় পৌঁছোয় তখন সিঙ্গরাম ওই মহিলাকে লিফট থেকে নেমে যেতে বলে। কিন্তু তাতে রাজি না হওয়ায় ফের লিফটের মধ্যে উঠে বোতাম টিপে দেয় সিঙ্গরাম। এরপর লিফটকে ৮ তলায় নিয়ে যান তিনি। সেইসময়ও লাগাতার শ্লীলতাহানি করা হয় ওই মহিলাকে। এই ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর তাঁকে গ্রেফতার করা হয়। পরে এই ঘটনায় তাঁর জামিনও হয়ে যায়। এখানেই শেষ নয়, এক মাস পর ফের একটি সাইকেলের দোকানে বিবাদে জ়ড়ান সিঙ্গরাম। সাইকেলের দোকানের মালিককে চেন দিয়ে মারধরও করেন তিনি। এরপরই দীর্ঘদিন ধরে আদালতে এই মামলার শুনানি হয়। সেই মামলাতেই দশ মাসের কারাদণ্ড দেওয়া হয় ভারতীয় বংশোদ্ভূত ওই ব্যক্তিকে।

Tags :
Crime NewsMolestationPoliceSingaporewoman Molestation
Next Article