For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'জুম করে মহিলাদের গোপণাঙ্গের ছবি তোলে ওঁরা', পাপারিৎজিদের তুলোধনা মোনার

মোনা দাবি করেন, প্রত্যেক অভিনেত্রীকে পাপারাজ্জিদের কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার হওয়া উচিত। এটা বিরক্তিকর। তারা ছবি তোলার জন্যে মহিলাদের শরীরের অনুপযুক্ত জায়গায়ও ক্যামেরায় ফোকাস করেন।
03:29 PM Jun 06, 2024 IST | Susmita
 জুম করে মহিলাদের গোপণাঙ্গের ছবি তোলে ওঁরা   পাপারিৎজিদের তুলোধনা মোনার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুম্বই পাপারিৎজিদের জন্যে রীতিমতো তিতিবিরক্ত তারকা মহল। নাওয়া-খাওয়া ভুলে সেলিব্রিটিদের যেখানেই দেখছে সেখানেই ছুটে যাচ্ছে। তাঁদের সমস্ত আপডেট মূহুর্তেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া। কিন্তু নিজেদের স্বার্থের জন্যে মাঝে মধ্যেই তারকাদের থেকে গালমন্দও শুনতে হয় পাপারাজ্জিদের। কেননা অভিনেতাদের ঠিকঠাক মতো ছবি বা ভিডিও তুললেও অভিনেত্রীদের বেফাঁস ছবি তুলে ফেলেন। যদিও কিছু কিছু অভিনেত্রী এভাবেই পাবলিসিটি স্টান্ট করেন। আবার এমন কোণ থেকে অভিনেত্রীদের ছবি তোলা হয়, যা একেবারেই অপ্রাসঙ্গিক। এবার পাপারাজ্জিদের আচরণ নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনা সিং। আগামিকাল মুক্তি পাবে মোনা সিং, শর্বরী ওয়াঘ এবং অভয় ভার্মার আসন্ন ছবি মুঞ্জা।

Advertisement

যার প্রচারে ত্রয়ী এখন সুপার ব্যস্ত। ছবির প্রচারের মাঝেই পাপারাজ্জিদের ব্যবহার নিয়ে একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন মোনা এবং শর্বরী। মোনা দাবি করেন, প্রত্যেক অভিনেত্রীকে পাপারাজ্জিদের কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার হওয়া উচিত। এটা বিরক্তিকর। তারা ছবি তোলার জন্যে মহিলাদের শরীরের অনুপযুক্ত জায়গায়ও ক্যামেরায় ফোকাস করেন। যা কিনা খুবই বিরক্তিকর। তারা কি করে মহিলাদের অনুমতি ছাড়াই এমনটা করতে পারে। তাঁরা প্রত্যেক মহিলার সঙ্গেই তা করে।" মোনা সিং, যাকে লাল সিং চাড্ডা -তে দেখা গিয়েছিল। তিনি আরও বলেন, “আপনি কোনও ইভেন্টে যোগদান করুন বা কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না কেন, এই ধরণের ভিডিওগুলিতে আপনি নিজেকে দেখতে থাকেন। আমি মনে করি প্রত্যেক নারী অভিনেতাদেরই এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো এবং এর বিরুদ্ধে আওয়াজ তোলা উচিত। কারণ তারা যা করে তা সত্যিই ভালো নয়।"

Advertisement

একই অনুভূতির প্রতিধ্বনি করে, অভিনেত্রী শর্বরী ওয়াঘ বলেন যে, "এটি একটি স্পর্শকাতর বিষয়। আমি মনে করি মোনা [সিং] এই বিষয়ে একেবারেই সঠিক এবং তারা (পাপারাজ্জি) সত্যিই কিছুই করে না...এটি একটি স্পর্শকাতর বিষয় এবং এটি সম্পর্কে খুব বেশি কথা বলা উচিত নয়। তিনি (মোনা সিং) যা বলেছেন তা একেবারে নিখুঁত।” এদিকে আজ অভিনেত্রী নেহা শর্মার সঙ্গেও ঠিক একই বিষয়ে পাপারাজ্জিদের সঙ্গে বাকবিতণ্ডা বেঁধেছিল। নেহা শর্মার অনুপযুক্ত কোণ থেকে তার ছবি ক্লিক করার জন্য পাপারাজ্জিকে নিন্দা করেছেন তিনি। অভিনেত্রী এই বিষয়ে বলেছেন, “এমন কিছু দিন আছে যখন আপনি দেখতে চান না। প্রাসঙ্গিক থাকার জন্য এইগুলি আপনাকে করতে হবে। দিখনা জরুরি হ্যায় আজকে সময় পে (আজকের সময়ে দেখা জরুরি)। একজন মহিলা হিসাবে, আপনি যেভাবে চান সেভাবে পোশাক পরার স্বাধীনতাও হারান। যখন আপনি জনসাধারণের চোখে থাকেন, তখন আপনাকে সতর্ক থাকতে হবে কারণ কখনও কখনও জিনিসগুলি লাইনের বাইরে চলে যায়।"

Advertisement
Tags :
Advertisement