OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদার মোথাবাড়িতে নববর্ষের পরের দিন হোলি খেললেন মহিলারা

08:56 PM Apr 15, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা: সোমবার নববর্ষের পরের দিনে মোথাবাড়ি বিধানসভার অধীন কালিয়াচক-২ ব্লকের অন্তর্গত রাজনগর অঞ্চলের নয়াগ্রাম(Nayagram) টিটিপাড়া গ্রামের মহিলারা হোলি খেলায় মেতে ওঠেন।লক্ষ্মী ভান্ডার(Laxmi Vandar) ৫০০ থেকে ১০০০ টাকা এবং এস.সি. এস.টিদের জন্য ১০০০ থেকে ১২০০ টাকা করায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মহিলারা অভিনব পদ্ধতিতে ধন্যবাদ জ্ঞাপন করেন । মালদার ৫২ মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন(Minister Sabina Iyasmin) ও ব্লক সভাপতি ফিরোজ শেখ মহাশয়কে মিষ্টি মুখ করিয়ে ও রং খেলে ধন্যবাদ জ্ঞাপন করলেন এবং ভোট প্রচারে নামলেন।

অন্যদিকে,মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক কৃষকের। কৃষি কাজ করে মোটরবাইক নিয়ে বাড়ি ফেরার পথে মারুতি গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ওই কৃষকের। সোমবার দুপুরে ঘটনাটি ঘটে পুরাতন মালদা থানার নারায়নপুর এলাকায়। জানা গেছে, ওই কৃষকের বাড়ি ওই এলাকাতেই। জানা যায়, এই দিন কৃষিকাজ করে মোটরবাইক(Motorcycle) নিয়ে বাড়ি ফিরছিল ওই কৃষক। ঠিক সেই সময় নারায়ণপুর এলাকায় একটি মারুতি গাড়ি তাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই কৃষকের। যদিও ওই মারুতি গাড়িটিকে আটক করেছে পুলিশ। এদিকে, হরিশ্চন্দ্রপুর এ নাকা চেকিং এর সময় ভালুকা ফাঁড়ির পুলিশের হাতে ৩১৪ বোতল ফেনসিডিল ধরা পড়লো। আর এই ফেনসিডিল(Fencidil) পাচার করতে গিয়ে ধৃত ২ পাচারকারী। দুই পাচারকারীর নাম বিজয় কুমার সাহা(৪৫), বাড়ি ঝাড়খণ্ডের গোড্ডা জেলায়। অন্যজন সেতাব উদ্দিন (৩০), তার বাড়ি মালদার বৈষ্ণবনগর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে লোকসভা ভোট উপলক্ষে বিভিন্ন জায়গায় পুলিশ প্রশাসন কড়া নাকা চেকিং করছে। সোমবার ভালুকায় মনিপুর এর কাছে ঢালাই মোড়ে নাকা চেকিং করতে গিয়ে দুই ব্যক্তিকে আটক করে ভালুকা ফাঁড়ির পুলিশ। এদের কাছ থেকে তিনটি ব্যাগে উদ্ধার হয় প্রায় ৩১৪ টি ফেনসিডিলের বোতল। জানা গিয়েছে ঝাড়খন্ড থেকে এই নেশা সামগ্রী, বাংলায় প্রচার করা হচ্ছিল। এই দুজন ব্যক্তিকে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর পুলিশ প্রশাসন। মঙ্গলবার তাদের আদালতের পেশ করা হবে।

Tags :
Mothabari Lady Villagers Cellebration Holi UtsavMothabari Laxmi Vandar
Next Article