For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দলের সৈনিক হয়ে কাজ শুরু মৌসম বেনজির নূরের

02:58 PM Mar 20, 2024 IST | Subrata Roy
দলের সৈনিক হয়ে কাজ শুরু মৌসম বেনজির নূরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: বিজেপিকে হারাবার ইচ্ছা ছিল।উত্তর মালদার আসন থেকে দাঁড়ানোর আশা করেছিলাম। উত্তর মালদার আসনে তৃণমুল কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দিতা করবো ভেবেছিলাম। বুধবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন সাংসদ মৌসম বেনজির নূর। তিনি আরোও বলেন, গতবারের নির্বাচনে একই পরিবার থেকে দুই সদস্য প্রতিদ্বনদিতা করেছিলাম। তাই ভোট কাটাকাটিতে হেরে গিয়েছিলাম। এবারের নির্বাচন সেই আশা পূরন করতে চেয়েছিলাম। কিন্তু দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন পুলিশকর্তা প্রসুন বন্দোপাধ্যায়কে(Prasun Bandopadhay) প্রার্থী করেছেন। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে দলের একজন সৈনিক হিসাবে ওয়েলকাম(Welcome) জানাব।

Advertisement

দলের একজন সৈনিক হিসাবে নির্বাচনী ময়দানে লড়াই করবো। সংবাদ মাধ্যমের সামনে বললেন রাজ্যসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মৌসম বেনজির নূর(Mausam Benjir Nur)।১০মার্চ তৃণমূল কংগ্রেসের আসন্ন লোকসভার তালিকা ঘোষনার পর থেকেই কোতয়ালি বাড়ির সদস্য তথা তৃণমূল কংগ্রেস সদস্য মৌসম বেনজির নূরের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। তৃণমূল কংগ্রেসের প্রচারেও মৌসমকে দেখা যায় নি। বেশ কিছুদিন তিনি ব্যক্তিগত কাজে দিল্লিতে ছিলেন। ফিরহাদ হাকিম (Firhad Hakim)আগেই জানিয়েছিলেন মৌসুম বেনজির নূর ব্যক্তিগত কাজে রাজ্যের বাইরে আছেন।

Advertisement

অতি শীঘ্রই তিনি ফিরে নির্বাচনী প্রচারে যোগ দেবেন। এরপর বুধবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মৌসুম বেনজির নূর জানালেন, তিনি দলে সৈনিক হিসেবে নির্বাচনী প্রচারে আজ থেকে কাজ শুরু করলেন। এদিন তাকে একটি অনুষ্ঠানে গিয়ে প্রধান অতিথির আসন অলংকৃত করতেও দেখা যায়। প্রার্থী হওয়ার মনে ইচ্ছে থাকলেও আপাতত সৈনিক হয়েই প্রাক্তন পুলিশ কর্তা প্রসূন বন্দোপাধ্যায়ের প্রচার সঙ্গী হতে চলেছেন সাংসদ মৌসুম বেনজির নূর।

Advertisement
Tags :
Advertisement