For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আচমকাই সোনিয়া-রাহুলের সঙ্গে দেখা করলেন মুকেশ আম্বানি

04:11 PM Jul 04, 2024 IST | Mainak Das
আচমকাই সোনিয়া রাহুলের সঙ্গে দেখা করলেন মুকেশ আম্বানি
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার আচমকাই লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধির সঙ্গে দেখা করতে গেলেন শিল্পপতি মুকেশ আম্বানি। রাহুলের সঙ্গে দেখা করার পর কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধির সঙ্গেও দেখা করতে যান তিনি। কিন্তু কী কারণে সোনিয়া-রাহুলের সঙ্গে সাক্ষাৎ মুকেশের। মনে করা হচ্ছে, ছেলে অনন্ত আম্বানির বিয়ের নেমতন্ন করতেই সোনিয়া-রাহুলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শিল্পপতি মুকেশ আম্বানি।

Advertisement

এদিন নয়াদিল্লিতে পৌঁছেই শিল্পপতি মুকেশ আম্বানি যান লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধির সঙ্গে দেখা করতে। এরপর তিনি যান ১০ জনপথে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধির সঙ্গে দেখা করতে। প্রায় এক ঘণ্টা সেখানে ছিলেন শিল্পপতি মুকেশ আম্বানি। জানা গিয়েছে, ছেলে অনন্ত আম্বানির বিয়ের নেমতন্ন করতেই রাহুল-সোনিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মুকেশ আম্বানি। তবে এই বিষয়ে অবশ্য দুই পক্ষের তরফে অবশ্য কিছু জানানো হয়নি। 

Advertisement

উল্লেখ্য, আগামী ১২ জুলাই অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিবাহ হতে চলেছে। বুধবার থেকে মুম্বইয়ের অবস্থিত আম্বানির বাড়ি ‘অ্যান্টিলিয়া’তে বিবাহকে কেন্দ্র করে যাবতীয় অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। ১২ জুলাই বিয়ের পর ১৪ জুলাই রিসেপশনের আয়োজন করা হয়েছে। এই বিবাহ অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বলিউড তারকা, খেলার জগতের একাধিক ব্যক্তিত্বকে আমন্ত্রণ জানানো হয়েছে। অনুষ্ঠানে হাজির থাকবেন বিভিন্ন দেশ থেকে আসা বিশিষ্ট ব্যক্তিত্বরা। সেই অনুষ্ঠানে অতিথি হিসাবে হাজির থাকার কথা রয়েছে সোনিয়া-রাহুলেরও।

Advertisement
Tags :
Advertisement