For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'সিঙ্গল' মা হওয়ার কারণে মুম্বইয়ে বাসস্থান পাচ্ছেন না সুস্মিতার ভ্রাতৃবধূ

আমি তাকে বলেছিলাম যে এটি আমি, আমার মেয়ে এবং দুটি দাসী হব।এরপর সে বলল, আমরা সিঙ্গেল মাদের বাড়ি ভাড়া দিই না।
01:56 PM Dec 20, 2023 IST | Sushmitaa
 সিঙ্গল  মা হওয়ার কারণে মুম্বইয়ে বাসস্থান পাচ্ছেন না সুস্মিতার ভ্রাতৃবধূ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বহুদিন ধরেই আলোচনায় রয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু আসোপা। তাঁদের সাংসারিক কোন্দল একাধিক সময়ে সংবাদের শিরোনাম দখল করেছিল। তবে বর্তমানে তাঁদের সংসার আলাদা, সম্পর্কও নেই! বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে একমাত্র মেয়ের দায়িত্ব দুজনেই সামলান।

Advertisement

যাই হোক, বর্তমানে চারু আসোপাকে নিয়ে নতুন একটি খবর প্রকাশ্যে এসেছে। সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে তিন বছর বয়সী দাম্পত্য জীবনের অবসানের পর, চারু অসোপা সম্প্রতি মুম্বাইতে একটি বাড়ি খুঁজতে গিয়ে একক মা হিসাবে যেসব চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন সে বিষয়ে আলোকপাত করেছেন। একটি সাক্ষাৎকারে তিনি ওই দুঃখ জনক ঘটনাটি প্রকাশ করেছেন।

Advertisement

হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলতে গিয়ে, অভিনেত্রী বলেছেন, “আমি একটি বাড়ি নেওয়ার জন্যে খুঁজছিলাম। সেটি এমন একটি সোসাইটি মিটিংয়ে যোগ দেওয়ার জন্য শুটিংয়ের মধ্যে এক ঘন্টা বিরতি নিয়েছিলাম। সবকিছু চূড়ান্ত এমনকি টোকেন মানিও জমা দিয়েছিল। সেই কমিটির সদস্যরা বেশিরভাগই পুরুষ, আর মাত্র একজন মহিলা। তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন, 'এখানে কত লোক বাস করবে?' আমি তাকে বলেছিলাম যে এটি আমি, আমার মেয়ে এবং দুটি দাসী হব।এরপর সে বলল,  আমরা সিঙ্গেল মাদের বাড়ি ভাড়া দিই না।' আমি তাকে কারণ জিজ্ঞেস করলাম, কিন্তু সে বললো সে সেখানে যেতে চায় না বা এই বিষয়ে আর কোনো আলোচনা করতে চায় না। সে আমার সঙ্গে খুব অভদ্র ছিল। আমি তাকে বোঝানোর চেষ্টা করছিলাম। মানুষ ট্র্যাজেডির মধ্য দিয়ে যেতে পারে, কিন্তু আপনি এটা করতে পারেন না। তিনি কোনো আলোচনার জন্য প্রস্তুত ছিলেন না এবং বললেন, 'আপনি আমার সময় নষ্ট করছেন, আমি সকালে আমার মেজাজ নষ্ট করতে চাই না।' এটা আমার জন্য খুব হৃদয়বিদারক ছিল এবং আমি আমার চোখের জল নিয়ন্ত্রণ করতে পারিনি।"

চারু এই ধরনের বৈষম্যের অন্যায় প্রকৃতিতে তার ধাক্কাকে জোর দিয়ে বলেন, “আমার মনে হয়েছিল যে আমি একা মা হয়ে অপরাধ করেছি। আগামীকাল কেউ যদি বাড়ি কিনে ডিভোর্স হয়ে যায়, তাহলে কি আপনি তাকে বাড়ি থেকে বের করে দেবেন? ১৬ জুন, ২০১৯-এ গাঁটছড়া বাঁধার পর চারু অসোপা এবং রাজীব সেন ২০২৩ সালের জুনে আলাদা হয়ে যান। তারা ২০২১ সালে কন্যা জিয়ানার বাবা-মা হন।

Advertisement
Tags :
Advertisement