For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কি কাণ্ড! মারামারি ঠেকাতে মুম্বই লোকালে খোদ সোনু নিগম, ভাইরাল ভিডিও

তাই যেখানে লোকেদের মারামারি করতে দেখা যায়, সেখানে যাত্রীরা পরস্পর মিলে গান করছে, ভিড় ট্রেনের বগিতেই শান্তিপূর্ণভাবে সফর করছে, বিষয়টি মুম্বই লোকালে রীতিমতো চমকপ্রদ ঘটনা।
01:10 PM Jul 15, 2024 IST | Susmita
কি কাণ্ড  মারামারি ঠেকাতে মুম্বই লোকালে খোদ সোনু নিগম  ভাইরাল ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুম্বই ট্রেনে বিখ্যাত গায়ক সোনু নিগম। থুড়ি সোনু নিগমের গান। 'ইয়ে দিল দিওয়ানা'। সম্প্রতি মুম্বই ট্রেনের একটি ভিডি ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। মুম্বই ট্রেনে লাগামছাড়া ভিড়ের ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই মুম্বই ট্রেনগুলিতে লাগামছাড়া ভিড়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায়, ট্রেনের কোচগুলি একেবারে জনকীর্ণ। একটুও পা ফেলার জায়গা নেই। সাধারণ যাত্রীদের হাল রীতিমতো খারাপ হওয়ার জোগাড়। কিন্তু এভাবেই দৈনন্দিন যাতায়াত করছেন নিত্যযাত্রী। আর তাই ভিড়ের মধ্যে সময় কাটানোর মোক্ষম উপায় নিজেকে বিনোদন দেওয়া। সাধারণ মুম্বই বাসিন্দা লোকাল ট্রেনগুলিকে শহরের লাইফলাইন বলে।

Advertisement

জনাকীর্ণ কোচগুলিতে চতুর্থ আসন পেয়েও দাঁড়িয়ে দাঁড়িয়ে সফর সম্পন্ন করেন অনেকেই। তাই ভিড়ের হাত থেকে বাঁচতে নানারকমভাবে এন্টারটেইন করে যাত্রীরা। কেউ ভজন গান, আবার কেউ কারাওকে দিয়েই আসর শুরু করেন। আর তাতে যোগ দেন বাকি সব যাত্রীরা। তবে মুম্বই লোকালের মারামারির ভিডিওই বেশি ভাইরাল হয়। কিন্তু সাম্প্রতিক ক্লিপটি ব্যতিক্রম। যেখানে দেখা যাচ্ছে, একটি ভিড় মুম্বই লোকাল ট্রেনের যাত্রীরা 'ইয়ে দিল দিওয়ানা' গানটি গেয়ে তাঁদের দুর্দান্ত ভ্রমণ উপভোগ করছেন। তাই যেখানে লোকেদের মারামারি করতে দেখা যায়, সেখানে যাত্রীরা পরস্পর মিলে গান করছে, ভিড় ট্রেনের বগিতেই শান্তিপূর্ণভাবে সফর করছে, বিষয়টি মুম্বই লোকালে রীতিমতো চমকপ্রদ ঘটনা। যাত্রীরা সকলেই সোনু নিগমের 'ইয়ে দিল দিওয়ানা' গানটি একত্রে গাইলেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একজন লোক যার সিট নেই, অনেকক্ষন ধরে তিনি দাঁড়িয়ে আছেন, তখনই সে সময় কাটাতে জনপ্রিয় চলচ্চিত্রের গান 'ইয়ে দিল দিওয়ানা' গাইলেন। আর তাঁর সঙ্গে অন্যরাও যোগ দিলেন। রীতিমতো লোকাল ট্রেনেই মিউজিক্যাল কনসার্টের আয়োজন করলেন যাত্রীরা। আর ট্রেনের দেওয়ালকেই বানান হল মিউজিকাল যন্ত্রপাতি।

Advertisement

ভিডিওটি ভাইরাল হতেই দৃষ্টি আকর্ষণ করেছে খোদ সোনু নিগমেরও। তিনি ওই যাত্রীর ভিডিওটি শেয়ার করে লিখেছেন, 'আমার খুব ভাল লেগেছে, আল্লাহ আপনাদের মঙ্গল করুন।' এই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৮.৬ মিলিয়ন ভিউজ অতিক্রম করছেন। এটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আয়ূষ নামক একজন ব্যবহারকারী শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'এই ভিডিওটি এই ভিড় ট্রেনেও আপনাকে বিনোদন দিতে পারে।' সামগ্রিকভাবে, ভিডিওতে সকলকেই ভাইব উপভোগ করতে দেখা গেছে এবং পাশাপাশি গান করতেও দেখা গেছে। বেশিরভাগ মানুষ কোরাস গাইতে যোগ দিয়েছিল এবং পারফরম্যান্সেও কবজ যোগ করেছিল। এই ভিডিওটি ১৪ জুলাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছিল এবং এটি ইতিমধ্যে পাঁচ লাখেরও বেশি ভিউ আকর্ষণ করেছে। গানটি ১৯৯৭ সালে রিলিজ করলেও এখননও জনপ্রিয়তা রয়েছে তুঙ্গে। গানটা শাহরুখ খানের 'পরদেশ' ছবি থেকে গৃহীত। এতে কণ্ঠ দিয়েছিলেন সোনু নিগম, হেমা সরদেশাই এবং শংকর মহাদেবন।

Advertisement
Tags :
Advertisement