For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুম্বাইয়ের মহিলা পুলিশকে অশ্লীল ছবি পাঠানোর অপরাধে গ্রেপ্তার যুবক

08:44 PM Dec 26, 2023 IST | Subrata Roy
মুম্বাইয়ের মহিলা পুলিশকে অশ্লীল ছবি পাঠানোর অপরাধে গ্রেপ্তার যুবক
Advertisement

নিজস্ব প্রতিনিধি,খয়রাশোল: মুম্বইয়ের মহিলা পুলিশ কন্ট্রোল রুমের ফোন নম্বরে অশ্লীল ছবি ও ভিডিও পাঠানোর অভিযোগে খয়রাশোল এলাকা থেকে ধৃত- ১ যুবক।মোবাইল ফোন এখন সবার ক্ষেত্রে একপ্রকার খুবই জরুরি হয়ে উঠেছে। তবে আধুনিকতার ছোঁয়ায় এনড্রয়েড ফোনের ব্যবহার সর্বাধিক হারে বেড়েছে।এনিয়ে অনেকক্ষেত্রে যেমন সুবিধা হয়েছে অপরদিকে তেমনি আবার অসুবিধাও রয়ে গেছে।দূরভাষে কথোপকথন বা বার্তালাপ ছাড়াও কেউ শিক্ষনীয় বিষয়ে ব্যবহার করে,তো কেউ আবার অশ্লীল ভিডিও বা ছবির ব্যবহার করে বিপথগামী হয়ে পড়ে।

Advertisement

সেইরকম এক যুবক অশ্লীল ভিডিও ছবি ব্যবহার করে এবং অন্যের মোবাইলে ফরোয়ার্ড করার দায়ে আইনের বেড়াজালে বন্দী হলেন। জানা গেছে,বীরভূমের খয়রাশোল থানার(Khayrasol P.S.) পুরশুণ্ডা গ্রামের বাসিন্দা ২০ বছরের যুবক শ্রীকান্ত রুইদাসকে সোমবার রাতে খয়রাশোল পুলিশের সহায়তায় গ্রেপ্তার করে মুম্বই পুলিশ।অভিযোগ যে,মুম্বই মহিলা পুলিশ কন্ট্রোল রুমের(Control Room) ফোন নম্বরে বারবার অশ্লীল ছবি ও নগ্ন ভিডিও পাঠিয়েছিল ধৃত ঐ যুবক। যার প্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করে মুম্বই পুলিশ(Mumbai Police)।

Advertisement

ঐ যুবকের মোবাইলের লোকেশন(Location) ট্রেস করে তাঁর বাড়ি থেকে খয়রাশোল থানা পুলিশের সহযোগিতায় তাঁকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। আসামিকে খুব সহজেই ধরে ফেলায় খয়রাসোল থানা পুলিশের প্রশংসা করেন মুম্বাই পুলিশ।মঙ্গলবার ধৃতকে দুবরাজপুর আদালতে (Dubrajpur Court)পেশ করা হলে বিচারক ট্রানজিট রিমাণ্ডের নির্দেশ দেন। পাশাপাশি আগামী ৩০ ডিসেম্বর মুম্বই এর মেট্রোপলিটন আদালতে তোলার নির্দেশও দেন।ইতিমধ্যেই তাঁর বিরূদ্ধে বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে মুম্বই পুলিশ বলে জানান দুবরাজপুর আদালতের সহকারী সরকারী আইনজীবী রামশান্তনু নায়ক।

Advertisement
Tags :
Advertisement