For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'বিগবস' বিজয়ী হয়েও রেহাই নেই, ফের আইনী বিপাকে মুনাওয়ার ফারুকী

পুলিশের মতে, একজন কর্তব্যরত কনস্টেবল লক্ষ্য করেছেন যে, একজন ব্যক্তি উদযাপনের দৃশ্য ধারণ করতে ড্রোন ক্যামেরা ব্যবহার করছেন।
02:01 PM Jan 31, 2024 IST | Sushmitaa
 বিগবস  বিজয়ী হয়েও রেহাই নেই  ফের আইনী বিপাকে মুনাওয়ার ফারুকী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২৮ জানুয়ারি কেরিয়ারের মাইলফলক ছুঁলেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। দাপুটে সকল প্রতিযোগীদের হারিয়ে বিগবস ১৭-এর বিজেতার শিরোপা অর্জন করলেন মুনাওয়ার ফারুকি। যিনি এর আগে কঙ্গনা রানাউতের 'লকআপ'-এর বিজেতা হয়ে ছিলেন। অঙ্কিতা লোখন্ডে, অভিষেক, মান্নারার মতো একাধিক দাপুটে প্রতিযোগীদের হারিয়ে বিজয়ীর শিরোপা অর্জন করেছেন তিনি, তাঁর এহেন জয়ে ভক্তদের আনন্দের সীমা নেই। বিগবস ১৭-জেতার পর, সোমবার মুম্বইয়ের ডোংরি এলাকায় মুনাওয়ার ফারুকিকে বিপুল ভক্তস্রোত স্বাগত জানায়।

Advertisement

যার পুরোটাই ফুটে ওঠে ড্রোণ ক্যামেরায়। ডংরি এলাকায় তাঁর গ্র্যান্ড অভ্যর্থনা এবং বিজয় উদযাপনের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও এখন ইন্টারনেটে দাপট দেখিয়ে বেড়াচ্ছে। আর তাতেই বিপদ একেবারে মাথার উপরে ঝুলছে। ভাইরাল ভিডিওগুলিতে, স্ট্যান্ড-আপ কমেডিয়ানকে বিগবসের ট্রফি তোলার সময় গাড়ির সানরুফে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। আর তাতেই উঠেছে নিয়ম লঙ্ঘনের অভিযোগ, ডোংরি পুলিশ মুনাওয়ার ফারুকীর বিজয়ের ভিডিও ক্যাপচার করা একজন ড্রোন অপারেটরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশের মতে, একজন কর্তব্যরত কনস্টেবল লক্ষ্য করেছেন যে, একজন ব্যক্তি উদযাপনের দৃশ্য ধারণ করতে ড্রোন ক্যামেরা ব্যবহার করছেন।

Advertisement

এরপর পুলিশ আরবাজ ইউসুফ খান নামে ওই পরিচিত অপারেটরের কাছে গিয়ে জিজ্ঞাসা করেন যে, তিনি শিন্দে এবং পিএসআই মুল্লা কারুর কাছ থেকে ড্রোণ ওড়ানোর অনুমতি পেয়েছিলেন কিনা! তখন খান স্বীকার করেছেন যে, তার প্রয়োজনীয় অনুমোদনের অভাব ছিল। তারপরই পুলিশ খানের ড্রোন ক্যামেরা বাজেয়াপ্ত করেছে। কর্তৃপক্ষ ড্রোন ব্যবহার সংক্রান্ত মুম্বই পুলিশ কমিশনারের আদেশ লঙ্ঘনের জন্য তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে, জননিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রবিধান মেনে চলার গুরুত্বের উপর জোর দিয়েছেন। ওদিকে মুনাওয়ার বিগবস হাউসে ১৫ সপ্তাহ ধরে লড়াইয়ের পর বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন। ট্রফির সাথে, তিনি নগদ ৫০ লক্ষ টাকা এবং একটি নতুন হুন্ডাই গাড়ি পুরস্কার হিসেবে ঘরে নিয়ে যান। এদিকে মুম্বই পুলিশের দাবি, যে ড্রোনের মাধ্যমে ওই ছবি ও ভিডিয়োগুলি তোলা হয়েছিল, সেগুলির কোনও রেজিস্ট্রেশন হয়নি। সেই অভিযোগেই এফআইআর দায়ের করা হয়েছে ওই দ্রোণে বন্দি করা ক্যামেরাম্যানের বিরুদ্ধে। যদিও এই ঘটনায় এখনও কোনও প্রতিক্রিয় জানান নি মুনাওয়ার।

Advertisement
Tags :
Advertisement