OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'বিয়ের আগে লিভ-ইনে থাকুন', জিনাত আমনের মন্তব্যে ব্যপক চটলেন মুমতাজ

যাই হোক, জিনাতের সম্প্রতি লিভ-ইন মন্তব্যটি তে আপত্তি মুমতাজের। জিনাত লিভ-ইন সম্পর্কের প্রচারে ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখার পরে মুমতাজ বলেছেন, 'জিনাত তুমি কী পরামর্শ দিচ্ছ সে বিষয়ে সতর্ক থাকো
06:19 PM Apr 15, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের থেকে তারকা, সকলেরই প্রাণকেন্দ্র। সকলেই প্রতিনিয়ত নিজেদের নানারকম আপডেট দিচ্ছে। সেলিব্রিটিরাও নিজেদের আপডেট দেওয়ার পাশে ভক্তদের নানারকম পরামর্শ দিয়ে থাকেন। সম্প্রতি প্রবীণ অভিনেত্রী জিনাত আমন তরুণ প্রজন্মকে বিয়ের আগে লিভ-ইনে থাকার পরামর্শ দিয়েছিলেন। সেই পোস্ট নিয়েই এবার সমকালীন বন্ধুকে তুলোধনা করলেন বলিউডের আরেক প্রবীণ অভিনেত্রী মমতাজ। মুমতাজ এবং জিনাত আমন দুই অভিনেত্রীই ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তাঁদের ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার। যাই হোক, জিনাতের সম্প্রতি লিভ-ইন মন্তব্যটি তে আপত্তি মুমতাজের। জিনাত লিভ-ইন সম্পর্কের প্রচারে ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখার পরে মুমতাজ বলেছেন, "জিনাত তুমি কী পরামর্শ দিচ্ছ সে বিষয়ে সতর্ক থাকো।"

একটি সাক্ষাৎকারে মুমতাজ বলেন, "মেয়েরা যদি লিভ-ইন সংস্কৃতি গ্রহণ করে, তাহলে বিয়ে বলে কিছু আছে, সেটাই অচল হয়ে যাবে। আমাকে সত্যি করে বলুন, আপনি কি আপনার ছেলেকে এমন একটি মেয়ের সঙ্গে বিয়ে দেবেন যাকে আপনি লিভ-ইন করতে দেখেছেন।" কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে, জিনাত লিখেছিলেন, "আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন, আমি দৃঢ়ভাবে সুপারিশ করছি যে আপনি বিয়ের আগে একসঙ্গে থাকুন!" জিনাত ১৯৮৫ সালের অক্টোবরে অভিনেতা মাজহার খানকে বিয়ে করেন এবং ১৯৮০৬ সালের অক্টোবরে প্রথম পুত্রকে স্বাগত জানান। কিন্তু, একটি সাক্ষাৎকারে জিনাত বলেছিলেন, তিনি এক বছর প্রেম করে মাজহারকে বিয়ে করে "ভুল করেছেন"! তাঁদের ডিভোর্স হয়ে যায়। অন্যদিকে ব্যবসায়ী ময়ূর মাধবানির সঙ্গে ৪০ বছরেরও বেশি সময় ধরে বিবাহিত মুমতাজ।

এদিন জিনাতকে খোঁচা দিয়ে মুমতাজ আরও বলেন, "জিনাত যা পরামর্শ দিচ্ছেন সে বিষয়ে সতর্ক হওয়া উচিত। তিনি হঠাৎ করেই এই বিশাল সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তায় এসেছেন। কিন্তু পরামর্শ দেওয়া আমাদের নৈতিক মূল্যবোধের বিপরীত নয়। আসলে এটা আপনার অনুসরণ বাড়ানোর সমাধান।" এমনকি জিনাত মুমতাজকে একবার পরামর্শ দিয়েছিলেন যে, কখনই একজন মানুষের সঙ্গে দীর্ঘদিন সংসার করা উচিত নয়। কিন্তু মুম্তাজের প্রশ্ন, একত্রে লিভ-ইন করার পরেও আপনার বিয়ে সফল হবে এমন নিশ্চয়তা কী! দরকার কী? এই বয়সে নিজেকে বেঁধে ফেলুন।

Tags :
মুমতাজ
Next Article