OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চুপিসাড়ে দ্বিতীয় বিয়ে করলেন মুনাওয়ার ফারুকী, বিশেষ অতিথি ছিলেন হিনা খান

সুতরাং তাঁর এখন নাম-ডাক। সোমবার আচমকাই খবরে এলো দ্বিতীয়বার বিয়ে করেছেন মুনাওয়ার, তাও আবার চুপিসাড়ে। একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন তিনি।
04:44 PM May 27, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: চুপিসাড়ে দ্বিতীয়বার বিয়ে করলেন বিতর্কিত স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। যাঁকে নিয়ে প্রতি মুহূর্তেই বিতর্কের ঝড় চলে। কখনও অন্য ধর্মকে নিয়ে বিভ্রান্তিকর মন্তব্য, আবার কখনও মাদক পাচারের অভিযোগে সংবাদের শিরোনাম হন মুনাওয়ার। এছাড়াও একাধিক নারীর সঙ্গেও তাঁর অবৈধ সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই চর্চা চলে। কৌতুক অভিনেতার পরিচয়ে কেরিয়ার শুরু করলেও তাঁর পরিচয় হয় কিন্তু লকআপের বিজেতা হয়েই। এছাড়াও বিগবস ১৭-চ্যাম্পিয়নও হয়েছেন মুনাওয়ার ফারুকি। সুতরাং তাঁর এখন নাম-ডাক। সোমবার আচমকাই খবরে এলো দ্বিতীয়বার বিয়ে করেছেন মুনাওয়ার, তাও আবার চুপিসাড়ে। একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন তিনি। তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ৫০ জন অতিথি। তাঁর বিয়েতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী হিনা খানও।

একটি প্রতিবেদন অনুযায়ী, গতকাল ২৬ মে মুম্বাইয়ের আইটিসি মারাঠা বলরুমে তাঁর বিয়ে হয়। একটি সূত্র জানিয়েছে, “হ্যাঁ, মুনাওয়ার এখন বিবাহিত। তিনি বিয়ে করেছেন। তিনি এটিকে গোপন রাখতে চান। তাই, আপনি দুজনের কোনও ছবি পাবেন না। শুধুমাত্র দম্পতির কাছের এবং প্রিয়জনরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  এটি একটি অত্যন্ত ঘনিষ্ঠ কাজ ছিল।"প্রতিবেদনে দাবি করা হয়েছে যে মুনাওয়ার মুম্বাই ভিত্তিক মেকআপ আর্টিস্ট মেহজাবীন কোটওয়ালার সাথে গাঁটছড়া বেঁধেছেন। মেহজাবীন দক্ষিণ মুম্বাইয়ের আগ্রিপাদা এলাকায় থাকেন। রিপোর্ট অনুযায়ী, তিনি মেমন সম্প্রদায়ের অন্তর্গত। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, মুনাওয়ার ফারুকীর পরিবারের একজন ঘনিষ্ঠ সদস্য তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। 

যদিও হিনা খান তাঁর ঘনিষ্ঠ বন্ধু মুনাওয়ারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারণ টেলিভিশন অভিনেত্রী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে লিখেছিলেন 'মেরে ইয়ার কি শাদি'। এছাড়াও ইন্টারনেটে প্রকাশিত একটি ছবিতে দেখা যাচ্ছে, 'এম অ্যান্ড এম' লেখা, অর্থাত অভিনেতার স্ত্রীর এম দিয়েই শুরু। উল্লেখ্য, বিগ বস 17-এ থাকাকালীন ফারুকীর ব্যক্তিগত জীবন শিরোনাম হয়েছিল। যখন আয়েশা খান শোতে প্রবেশ করেছিলেন এবং স্ট্যান্ড-আপ কমেডিয়ানকে তাঁর সঙ্গে প্রেমের জন্যে অভিযুক্ত করেছিলেন। এদিকে কৌতুক অভিনেতা নলিন যাদবকে মুনাওয়ার ফারুকি এবং অন্য পাঁচজনের সঙ্গে ২০২১ সালে একটি শোতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন।

এবং সেখানে ৫৭ দিন অতিবাহিত করেছিলেন। জেল থেকে মুক্তি পাওয়ার কয়েক বছর পর, নেইল একটি বিস্ফোরক তথ্য প্রকাশ করলেন। সম্প্রতি তাঁকে ক্রমাগত হয়রানি করা হচ্ছে এবং তাকে 'জাতীয়তাবিরোধী' হিসেবে চিহ্নিত করা হচ্ছে বলে দাবি তাঁর। ২৬ মে, তিনি স্থানীয় গুন্ডাদের দ্বারা তাকে এবং তার ভাইকে আঘাত করার ভিডিও শেয়ার করেছেন। তিনি বলেছেন, "আমি ভেবেছিলাম যদি আমি এই জায়গা ছেড়ে চলে যাই, আমার ভাই এই অবস্থা থেকে শান্তি পাবেন, কিন্তু দুর্ভাগ্যবশত, তারা গত বছর আমার ভাইয়ের পা ভেঙে দিয়েছে। আমরা প্রথম এফআইআর দায়ের করেছি, কিন্তু কিছুই হয়নি। দুই মাস পরে, তারা একই পা ভেঙেছে, এবং আবার আমরা একটি এফআইআর দায়ের করেছি, কিন্তু কিছুই হয়নি, আমরা অন্য শহরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, কিন্তু আমরা চেষ্টা করেছি। পুলিশ আমার বিরুদ্ধে গুন্ডাদের সঙ্গে লড়াই করার জন্য একটি এফআইআর নথিভুক্ত করেছে, যা তিনি সম্পূর্ণরূপে অবহিত ছিলেন। আজ, আমি আর একজন কৌতুক অভিনেতা নই। আমি সেই ব্যক্তি নই যে ছদ্মবেশে হাসি খুঁজে পেতে পারে। আমরা শুধু একদিন ন্যায়বিচারের জন্য অপেক্ষা করছি, যদিও আমি সে বিষয়ে এতটা আশাবাদী নই, কিন্তু আমরা প্রত্যেক দিন চেষ্টা করছি।" মুনাওয়ার ফারুকী সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস 17-এর ট্রফি জিতেছেন। স্ট্যান্ড-আপ কমেডিয়ানও ৫০ লাখ টাকা নগদ পুরস্কার জিতেছেন।  সঙ্গে একটি মিউজিক ভিডিও করেছিলেন, ‘হালকি হালকি সি’। এখন খবর পাওয়া গেছে যে, মুনাওয়ার রোহিত শেট্টির স্টান্ট-ভিত্তিক রিয়েলিটি শো 'খাতরন কে খিলাড়ি 14'-এ এন্ট্রি করবে। 

Tags :
munawar farooqui
Next Article