For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভগবানগোলাতে অনুষ্ঠান বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে জখম একাধিক শিশুসহ ১৩ জন

09:53 PM Apr 23, 2024 IST | Subrata Roy
ভগবানগোলাতে অনুষ্ঠান বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে জখম একাধিক শিশুসহ ১৩ জন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ভগবানগোলা: একটি অনুষ্ঠান বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় গুরুতর জখম হলেন শিশু সহ মোট ১৩ জন। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলা থানার হাবাসপুর খাসমহল এলাকায়। আহতরা বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল(Murshidabad Medical College Hospital) এবং কানাপুকুর হাসপাতালে ভর্তি রয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে ভগবানগোলার হাবাসপুর খাসমহল এলাকার বাসিন্দা জনৈক টিয়ারুল শেখের বাড়িতে একটি অনুষ্ঠান উপলক্ষ্যে রান্নাবান্নার কাজ চলছিল। সেই সময় হঠাৎই একটি গ্যাস সিলিন্ডারে(Gas Cylindar) বিস্ফোরণের ঘটনা ঘটে।

Advertisement

আকবর আলী নামে ওই গ্রামের এক বাসিন্দা বলেন," রবিবার টিয়ারুলের বাড়িতে তার ছেলের 'খাৎনা' অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান হয়ে যাওয়ার পরও কিছু আত্মীয়-স্বজন তার বাড়িতে থেকে গিয়েছিল। সোমবার সন্ধে নাগাদ সেই আত্মীয়-স্বজনদের জন্য ত্রিপল খাটিয়ে রান্নাবান্নার কাজ চলছিল এবং তার আশেপাশেই কিছু ব্যক্তি বসে গল্প করছিলেন এবং কয়েকজন শিশু খেলাধুলা করছিল।"তিনি বলেন," কিন্তু গ্যাসের সিলিন্ডারে যে 'লিক' রয়েছে তা কেউ বুঝতে পারেনি। রাধুনী গ্যাস জ্বালানোর জন্য আগুন ধরাতেই প্রকান্ড আগুনের গোলা তৈরি হয় এবং সেই আগুন ত্রিপল ছুঁয়ে ফেলে।" আকবর জানান,"সেই সময় ওই ত্রিপলের নিচে যে সমস্ত ব্যক্তি বসেছিলেন এবং শিশুরা খেলা করছিল ত্রিপলের আগুন তাদের গায়ের উপর পড়ে। এই ঘটনায় তিনজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি এবং প্রায় ১০ জন শিশু গুরুতর আহত হন।"

Advertisement

স্থানীয় সূত্র জানা গেছে, গুরুতর অগ্নিদগ্ধ অবস্থাতে সকলকে কানাপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ১১ জনকে প্রাথমিক চিকিৎসার পর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে রাতেই মেডিক্যাল কলেজে পৌঁছান বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জী। তিনি জানান," আহত সকল ব্যক্তির অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। আহতদেরকে মেডিক্যাল কলেজের তরফ থেকে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হচ্ছে ।

Advertisement
Tags :
Advertisement