OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভরতপুরে বেপরোয়াভাবে সোনার দোকানে চুরির ঘটনা ঘটাল দুষ্কৃতীরা

10:26 PM Feb 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ ও ভাটপাড়া: রাতভর বেপরোয়া ভাবে সোনার দোকানে চুরির ঘটনা ঘটালো দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতের এই ঘটনা ভরতপুর থানা সংলগ্ন এলাকার। প্রায় ৬০ লক্ষ টাকার গহনা চুরির অভিযোগ করেছেন দোকান মালিক সাবিনা ইয়াসমিন। পরে ভরতপুর থানার(Bharatpur P.S.) পুলিশ এসে তদন্ত করলেও দুষ্কৃতিদের ধরা যায়নি।

সিসিটিভি(CCTV) ফুটেজে দেখা গিয়েছে এদিন রাতে বেশ কয়েকজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে। তাদের হাতে শাবল লোহার রড (Iron Road)ইত্যাদিও ছিল। আগাগোড়া কাপড় দিয়ে মুখ মোরা দুষ্কৃতীদের।প্রথমে দোকানের পিছনে দেওয়ালের সিদ কাটার চেষ্টা চালায় দুষ্কৃতীরা। চেষ্টা বিফল হলে পরে দোকানের সামনে সাটার ভেঙে চুরির ঘটনা ঘটায় ।

এমনকি চুরি করা সামগ্রী ওই দোকানের পিছনে ভাগাভাগি করার ঘটনাও দেখা গিয়েছে। খোদ থানা লাগোয়া দোকানে এমন দুঃসাহসিক চুরির ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে,বিধায়ক তহবিলের অর্থে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল পেল এক্সরে-ইউএসজি মেশিন।উন্নত পরিষেবা দেবার ক্ষেত্রে পর্যাপ্ত সরঞ্জাম ও চিকিৎসক না থাকায় 'রেফার রোগে'র তকমা সেটেছে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালের মুকুটে। যদিও ভাটপাড়ার বিধায়ক(MLA Bhatpara) পবন কুমার সিং হাসপাতালের হাল ফেরানোর জন্য প্রয়াস চালিয়ে যাচ্ছেন।

হাসপাতালের উন্নয়নে 'বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্পে' জনদরদী বিধায়ক পবন কুমার সিং তাঁর বিধায়ক তহবিল থেকে হাসপাতালের উন্নয়নে ২৯.৫০ লক্ষ টাকা বরাদ্দ করেন। ওই টাকায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল ইতিমধ্যেই পেয়ে গিয়েছে এক্সরে ও ইউএসজি মেশিন। হাসপাতাল সুপার মিজানুল ইসলাম বলেন, বিধায়ক তহবিলের অর্থে তারা এক্সরে(X-Ray) ও ইউএসজি মেশিন পেয়েছেন। কিন্তু প্রয়োজনীয় আরও কিছু সরঞ্জাম মিললে পরিষেবা আরও ভালো দেওয়া যাবে।নতুন দুটি অত্যাধুনিক মেশিনের জন্য হাসপাতালে চিকিৎসা পরিষেবা খানিকটা উন্নতি করা যাবে।

Tags :
Bhatpara MLA Paban SinghMurshidabad Late Night Bugglary At Gold Shop
Next Article