For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুর্শিদাবাদের নওদাতে পাট ক্ষেত থেকে নিখোঁজ গৃহবধূর মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

04:15 PM Jun 18, 2024 IST | Subrata Roy
মুর্শিদাবাদের নওদাতে পাট ক্ষেত থেকে নিখোঁজ গৃহবধূর মৃতদেহ উদ্ধার  এলাকায় চাঞ্চল্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ ও বসিরহাট: নিখোঁজ হওয়ার দুদিন পর পাট ক্ষেত থেকে নিখোঁজ এক গৃহবধুর মৃতদেহ মিলল পাট ক্ষেতে। মৃতের নাম সাজেদা বিবি ।বয়স ৩৫ বছর। স্বামী জুজুর আলী মন্ডল। বাড়ি নওদা থানার(Nawda P.S.) রাজপুর এলাকায় । দুদিন থেকে সাজেদা বিবির কোন খোঁজ খবর পাওয়া যায়নি। নওদা থানায় নিখোঁজ ডায়েরি করা হয় বলে জানান পরিবারের লোকজন।মঙ্গলবার সকালে সম্রাট ইসলাম নামের এক যুবক তার বেগুনের জমিতে কীটনাশক স্প্রে করতে গিয়ে, বেগুনের জমির পাশে পাট ক্ষেতে এক মহিলার মৃতদেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পান। দেখেই চিৎকার শুরু করেন এবং পরিবারের মানুষ কে খবর দেন।

Advertisement

সঙ্গে সঙ্গে ছুটে আসেন পরিবারের লোকজন ও গ্রামের লোকজনেরা। ঘটনার খবর পেয়ে নওদা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ এসে দেহ প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতাল নিয়ে যান। সেখানে ডাক্তারবাবু মৃত বলে ঘোষণা করেন। সেখান থেকে ময়নাতদন্তের জন্য বহরমপুর মর্গে পাঠানো হয় বলে জানা যায়। মৃতের স্বামী জুজুর আলী মন্ডল কে পুলিশ আটক করেছেন বলে জানা যায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছেন নওদা থানার পুলিশ। অন্যদিকে,চিকিৎসার গাফিলিতিতে প্রসূতির মৃত্যু। নার্সিংহোম ভাঙচুর মৃতের আত্মীয়দের । ঘটনাস্থলে পুলিশ। উত্তর ২৪ পরগনার বসিরহাট(Bashirhat) মহাকুমার বসিরহাটে একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে প্রসূতির মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল পরিস্থিতি। বিক্ষোভ। নার্সিংহোম ভাঙচুর।

Advertisement

মৃতের পরিবারের সদস্যদের অভিযোগ বছর ৩২ এর মমতাজ বিবি, মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ প্রসব যন্ত্রণা নিয়ে নার্সিংহোমে ভর্তি হয় ।তারপর তার ডেলিভারি হলে শিশু জীবিত থাকলেও মা মারা যান। এই খবর জানাজানি হতেই মৃতের আত্মীয় পরিবারের লোকজন নার্সিংহোমে(Nurshing Home) এসে ভাঙচুর চালায়। ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ। ইটিন্ডা পানিতর গ্রাম পঞ্চায়েতের পানিতর গ্রামের মমতাজ বিবি নার্সিংহোমে সুস্থ অবস্থায় ভর্তি হলেও তারপর হঠাৎ জানা যায় ডেলিভারি হওয়ার সময় ওই প্রসূতির মৃত্যু হয়েছে। এই নিয়ে ক্ষোভে ফেটে পড়ে এলাকার বাসিন্দারা। তারা এসে রীতিমতো নার্সিংহোমে ঢুকে বেধড়ক ভাঙচুর চালায়।

Advertisement
Tags :
Advertisement