OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুর্শিদাবাদ জেলা জুড়ে বেসরকারি বাস অ্যাসোসিয়েশনের ধর্মঘট

10:02 PM Jan 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: সপ্তাহের প্রথম দিনে সোমবার অনির্দিষ্ট কালের জন্য মুর্শিদাবাদ জুড়ে বেসরকারি বাস পরিষেবা বন্ধের ডাক দেয় মুর্শিদাবাদ জেলা বাস ওনার্স এসোসিয়েশন। ফলে সোমবার সকাল থেকে রীতিমতো সমস্যার সম্মুখীন হতে হয় বাস যাত্রী থেকে শুরু করে নিত্যযাত্রীদের। এমতো অবস্থায় জেলা বাস ওনার্স এসোসিয়েশনের(District Bus Owner's Association) বক্তব্য- বিগত দিনে একাধিকবার নিজেদের সমস্যার বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ জানানো হয়। পাশাপাশি ইতিমধ্যে একাধিকবার আন্দোলনেও সামিল হয়েছেন তারা।

তারপরেও সমস্যার কোনো সমাধান না মেলায় শেষ অবধি সোমবার থেকে অনির্দিষ্ট কালের জন্য বেসরকারি বাস(Bus) পরিষেবা বন্ধের ডাক দেওয়া হয়েছে এসোসিয়েশনের পক্ষ থেকে। তাদের দাবি- দিনে দিন জেলার প্রত্যেক রুটে অবৈধ গাড়ির সংখ্যা বেড়েই চলেছে। ফলে নানাবিধ সমস্যায় পড়তে হচ্ছে বাসের কর্মী ও বাস মালিকদের। অন্যদিকে, জেলার সদর শহর বহরমপুরে জাতীয় সড়কের বাইপাস রোড চালু হওয়ায় প্রত্যেক গাড়ি পিছু দ্বিগুণ টাকা দিতে হচ্ছে শিবপুর(Sibpur)টোলগেটে।

পাশাপাশি গাড়ি চালকদের বিরুদ্ধে আনা কেন্দ্র সরকারের কালা আইন অবিলম্বে প্রত্যাহার করতে হবে। মূলত এই সমস্ত দাবিদাওয়ার ভিত্তিতে সোমবার থেকে অনির্দিষ্ট কালের জন্য জেলা জুড়ে বেসরকারি বাস পরিষেবা বন্ধের ডাক দেওয়া হয়েছে মুর্শিদাবাদ জেলা বাস ওনার্স এসোসিয়েশনের পক্ষ থেকে। এর ফলে নিত্যযাত্রীদের দ্বিগুণ ভাড়া দিয়ে টোটো(TOTO) বা অটো(Auto) চেপে যেতে হচ্ছে নির্দিষ্ট গন্তব্য স্থলে।

Tags :
Bus StrikeMurshidabad Private Bus Service Strike
Next Article