For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুর্শিদাবাদের কোথাও রোদের তাপে ফাটছে বোমা ,কোথাও আবার উদ্ধার সকেট বোমা

09:52 PM Apr 16, 2024 IST | Subrata Roy
মুর্শিদাবাদের কোথাও রোদের তাপে ফাটছে বোমা  কোথাও আবার উদ্ধার সকেট বোমা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: ভয়াবহ বোমা বিস্ফোরণের ঘটনায় কেঁপে উঠল গোটা এলাকা। অল্পের জন্য রক্ষা পেল বহু মানুষ, চাঞ্চল্য রেজিনগরে(Rejinagar)।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মুর্শিদাবাদের রেজিনগর থানার নাজিরপুর পশ্চিমপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় এদিন দুপুরে নাজিরপুর পশ্চিম পাড়া এলাকায় একটি কাঠ মিলের পিছনে হঠাৎ করে ভয়াবহ বোমা বিস্ফোরণ ঘটে। বোমা বিস্ফোরণের ঘটনায় কেঁপে উঠল গোটা এলাকা। লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই যেন রেজিনগরে বোমা দুর্ঘটনা বেড়েই চলেছে।

Advertisement

যদিও স্থানীয় বাসিন্দারা ক্যামেরার সামনে মুখ খুলতে চান নি । এই ঘটনায় রেজিনগর ব্লক কংগ্রেস সভাপতি মিন্টু সিং তিনি বলেন কাঠ মিলের পিছনে রেজিনগর বিধানসভার বিধায়কের লোকজন বোমা মজুদ করে রেখেছিল। আর সেই বোমা রোদ্রের তাপে বিস্ফোরণ হয়। প্রশাসনের কাছে দাবি সঠিক তদন্ত করে আইনত ব্যবস্থা নেওয়া হোক বলে জানান তিনি । এদিকে, আবারো এক ব্যাগ ভর্তি তাজা সকেট বোমা উদ্ধার মুর্শিদাবাদের সাগর পাড়া থানার(Sagarpara P.S.) চক্ররাম প্রসাদ এলাকায়। গোপন সূত্রে খবরের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালায় ।একটি ফাঁকা মাঠের মধ্যে থেকে এক ব্যাগ ভর্তি তাজা সকেট বোমা উদ্ধার হয় ।

Advertisement

তবে বোমাগুলি কি কারণে মজুদ করা ছিল তা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সাগরপাড়া থানার পুলিশ ।যদিও এই ঘটনায় কোন অপৃতিকার ঘটনা না ঘটে সেই কারণে সারা রাত্রি পুলিশ পাহারা দিয়ে রাখে ।বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়। বোম নিষ্ক্রিয় করার জন্য বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে ।তবে কিছুদিন বাদেই প্রথম দফার লোকসভা নির্বাচন। আর তার আগেই বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সাগরপাড়া থানার চক্ররাম প্রসাদ এলাকায়।

উল্লেখযোগ্য কিছুদিন আগেই এই এলাকা থেকেই একটি কলাবাগানের তল্লাশি চালিয়ে এক ব্যাগ ভর্তি তাজা সেল বোমা(Bomb) উদ্ধার করে সাগর পাড়া থানার পুলিশ ।তারপরেই ফের আবারো বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে কি কারণে এই বোমাগুলি মজুদ করা ছিল তার তবে কি কারণে এই বোমা গুলি মজুদ করা ছিল তার তবে কি কারণে এই বোমা গুলি মজুদ করা ছিল ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে সাগর পাড়া থানার পুলিশ ।

Advertisement
Tags :
Advertisement