For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমার কমফোর্ট জোন', জন্মের ২ মাস পর মেয়েকে সামনে আনলেন শুভশ্রী

তাই সেখানে থেকে ফিরেই ছেলেকে কাঁধে নিয়ে তাঁকে আদর করতে বসে যান অভিনেত্রী, সঙ্গে মেয়েকেও! অবশেষে মেয়ের জন্মের দুমাস পর তাঁকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী। না মুখ নয়, মেয়ের খেলার একটি ভিডিও পোস্ট করলেন তিনি।
02:14 PM Feb 07, 2024 IST | Sushmitaa
 আমার কমফোর্ট জোন   জন্মের ২ মাস পর মেয়েকে সামনে আনলেন শুভশ্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতবছর ডিসেম্বরে মেয়ে ইয়ালিনী চক্রবর্তীর জন্ম দিয়েছেন টলিউড ডিভা শুভশ্রী। পুত্র ইউভানের জন্মের তিনবছর পর কন্যার জন্ম দিলেন টলিউড সুন্দরী, গতবছর এই সুখবরটি দিয়ে রীতিমতো চমকে দিয়েছিলেন অভিনেত্রীর স্বামী তথা স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তী।পুত্রের সময়ে ঘোর করোনা মরসুমের কারণে ঠিকমতো মাতৃত্বকালীন উপভোগ করতে পারেন নি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু মেয়ের সময় আর কিছু বাদ দেননি।

Advertisement

সুদে-আসলে দ্বিতীয় মাতৃত্বকালীন সময় উপভোগ করেছেন অভিনেত্রী। তবে মেয়ে হওয়ার পর এখনও তাঁর মুখ দেখাননি। এদিকে মেয়ের হওয়ার দুমাস পরেই কাজ শুরু করেছেন অভিনেত্রী। স্বামী রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি 'বাবলি'-তে অভিনয় করবেন তিনি। জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে ছবির শুটিংয়ের জন্যে ছেলে-মেয়েকে রেখেই রাজ-শুভশ্রীকে উত্তরবঙ্গে চলে যেতে হয় দিন কয়েকের জন্যে। আর ছেলে-মেয়েকে ফেলে রেখে যাওয়ার যন্ত্রণা কুড়িয়ে কুড়িয়ে খেয়েছে অভিনেত্রীকে। তাই সেখানে থেকে ফিরেই ছেলেকে কাঁধে নিয়ে তাঁকে আদর করতে বসে যান অভিনেত্রী, সঙ্গে মেয়েকেও সামনে আনলেন অভিনেত্রী! অবশেষে মেয়ের জন্মের দুমাস পর তাঁকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী। না মুখ নয়, মেয়ের খেলার একটি ভিডিও পোস্ট করলেন তিনি।

Advertisement

যেখানে দেখা যাচ্ছে, ইয়ালিনী তাঁর ছোট্ট দুই পা দিয়ে খেলা করছে। অভিনেত্রী ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, 'আমার আরামের জায়গা'! গত বছর ৩০ নভেম্বর দুপুরে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী ফের বাবা-মা হন। ইয়ালিনির জন্মের পর থেকেই তাঁকে দেখার কৌতূহল সবার। কিন্তু মেয়েকে এত তাড়াতাড়ি দেখাবেন না তাঁরা, যেমনটা করেছেন বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুষ্কারা। তাঁদের সন্তানের চেহারা প্রকাশ্যে আনার ক্ষেত্রে প্রথম থেকেই তাঁরা নিমরাজি ছিলেন। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার দু’বছর কেটে গেলেও এখনও প্রকাশ্যে আনেননি। যদিও তুক্তাক ক্যামেরায় তাঁর মুখ সামনে এসেছিল। মনে হচ্ছে রাজ-শুভশ্রীও সেই পন্থা অবলম্বন করবেন। এক্ষুনি মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না রাজশ্রী জুটি।

Advertisement
Tags :
Advertisement