For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুর্গাপুরের নার্সিং ছাত্রীর রহস্যমৃত্যু বেঙ্গালুরুর হোস্টেলে

প্রশ্ন উঠেছে, এই মৃত্যু কী স্বাভাবিক? এই ঘটনা আত্মহত্যা নাকি খুন? সেই প্রশ্নের উত্তর খুঁজছে দিয়ার পরিবার। এলাকায় শোকের ছায়া।
02:43 PM Jul 07, 2024 IST | Koushik Dey Sarkar
দুর্গাপুরের নার্সিং ছাত্রীর রহস্যমৃত্যু বেঙ্গালুরুর হোস্টেলে
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ভিনরাজ্যে বাংলার(Bengal) ছাত্রীর রহস্যমৃত্যু। মৃত ছাত্রী নার্সিংয়ের পড়ুয়া(Nursing Student)। এ রাজ্যের পশ্চিম বর্ধমান(Paschim Burdwan) জেলার দুর্গাপুর(Durgapur) শহরের পাশেই থাকা গোপালপুরের বাসিন্দা দিয়া মণ্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে শনিবার রাতে কর্ণাটকের বেঙ্গালুরুর এক হোস্টেলে। সেই রহস্য মৃত্যু(Mysterious Death) ঘিরে সব থেকে বড় প্রশ্ন উঠেছে, এই মৃত্যু কী স্বাভাবিক? এই ঘটনা আত্মহত্যা নাকি খুন? সেই প্রশ্নের উত্তর খুঁজছে দিয়ার পরিবার।

Advertisement

জানা গিয়েছে, দিয়া মণ্ডল বেঙ্গালুরুর একটি নার্সিং কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী। সে থাকতো কলেজেরই হস্টেলে। গতকাল সন্ধ্যা ৬টায় সে মায়ের সঙ্গে শেষবার কথা বলেছিল। পরে এক বন্ধুর সঙ্গেও তাঁর কথা হয়। এর কয়েক ঘণ্টা পর বাড়িতে ফোন আসে দিয়া মারা গিয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল বুঝে উঠতে পারছে না পরিবার। এলাকাবাসী বলছে, দিয়া খুবই ভদ্র। ভালো ছাত্রী ছিল। তবে আর্থিকভাবে সচ্ছল ছিল না পরিবার। সেই কারণে তিনি কোনও মানসিক চাপে ভুগছিলেন, এমনটা হতে পারে বলে পরিবার সূত্রে খবর। তবে আত্মহত্যা না খুন, তা নিয়ে উদ্বিগ্ন পরিবার।

Advertisement

দিয়ার বান্ধবীদের দাবি, দিয়া কারও সঙ্গে প্রেম করত না যে সেখানে ধাক্কা খেয়ে আত্মহত্যা করবে। তবে নিজের পড়াশোনা সে শেষ করতে পারবে কিনা তা নিয়ে চিন্তা ছিল। একই সঙ্গে চিন্তা ছিল চাকরি পাওয়া নিয়েও। দিয়া চাইছিল দুর্গাপুরেরই কোনও হাসপাতালে চাকরি পেতে। কিন্তু সে সব কিছুর আগে তাঁর নিজের জীবনই থেমে গেল। দিয়ার দেহ এখন দুর্গাপুরে ফেরত আসার অপেক্ষায় রয়েছে তাঁর পরিবার।

Advertisement
Tags :
Advertisement