OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লি আইআইটি হোস্টেলে ছাত্রের রহস্যমৃত্যু

10:24 AM Feb 16, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : দিল্লি আইআইটি হোস্টেলে এক এম টেক ছাত্রের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছাত্রটি আত্মহত্যাই করেছে। কিন্তু কী কারণে এই পথ বেছে নিল ছাত্রটি, সেবিষয়টি এখন খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম সঞ্জয় নেরকার। দিল্লি আইআইটির দ্রোণাচার্য হোস্টেলে ৭৫৭ নম্বর রুমে থাকত সঞ্জয়। বৃহস্পতিবার রাত থেকেই পরিবারের লোকেরা সঞ্জয়ের সঙ্গে কোন যোগাযোগ করতে পারছিল না। সেইসময় তাঁরা সঞ্জয়ের সহপাঠীদের সঙ্গে যোগাযোগ করে ও সঞ্জয়ের বিষয়ে খোঁজখবর নেওয়ার চেষ্টা করেন। সেইসময় সহপাঠীরা সঞ্জয়ের ঘরে যায়। দেখেন, ঘর ভিতর থেকে বন্ধ রয়েছে। অনেক ডাকাডাকির পরও কোনও সাড়াশব্দ না পেয়ে সহপাঠীরা হোস্টেল গার্ডকে খবর দেয়।

গার্ড এসে দরজা ভেঙে ঘরে ঢুকতেই সঞ্জয়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যাই করেছেন সঞ্জয়। কিন্তু এর পিছনে ঠিক কী কারণ লুকিয়ে রয়েছে, তদন্তকারীরা তা বের করার চেষ্টা করছে। প্রয়োজনে সঞ্জয়ের সহপাঠীদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে মত তদন্তকারীদের।

Tags :
Delhi IITPolicesuicide
Next Article