For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমানকর্মীর দ্বারা 'মানসিক হয়রানি'র শিকার 'নাগিন ৫'-খ্যাত সুরভী চন্দনা

মিথ্যে প্রতিশ্রুতি দেয় এরা। তাঁরা নিশ্চিত নন যে তারা আমাকে মানসিকভাবে অত্যাচার করার পরে আমার ব্যাগটি নির্দিষ্ট জায়গায় পাঠাবে কিনা।আমি আপনাদের এই এয়ারলাইনের বিমানে উড়ার আগে ১০০ বার চিন্তা করার পরামর্শ দিচ্ছি
11:24 AM Jan 14, 2024 IST | Sushmitaa
বিমানকর্মীর দ্বারা  মানসিক হয়রানি র শিকার  নাগিন ৫  খ্যাত সুরভী চন্দনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিমান সফরে গিয়ে একের পর এক বিপাকে পড়ছেন তারকারা। গতকালই বিমানবন্দরের অ্যারোব্রিজে আটকে পড়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। তিনি ৪ ঘন্টা বন্দি হওয়ার কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যেখানে জানিয়েছিলেন, ফ্লাইট বিলম্ব হওয়ার জেরে যাত্রীদের সকলকে অ্যারোব্রিজে আটকে তালা বন্ধ করে চলে গিয়েছেন বিমান কর্মীরা। ছিল না কোনও জলের ব্যবস্থা এবং কোনও খাবারের দোকান। প্রায় ৪ ঘন্টা বন্দি ছিলেন অভিনেত্রী। তবে কোন বিমান সংস্থা বা কোন বিমানবন্দরে তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটল, তা জানান নি অভিনেত্রী। এই ঘটনার ঠিক একদিন পরেই আরেক বিমান সফরের ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন আরও একজন অভিনেত্রী। 'নাগিন ৫' অভিনেত্রী সুরভী চন্দনা।

Advertisement

অভিনেত্রী এদিন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্টের মাধ্যমে তাঁর সঙ্গে হওয়া মানসিক অত্যাচারের কথা জানালেন। এয়ারলাইন ভিস্তারার বিরুদ্ধে তাঁর নালিশ, অভিনেত্রীর লাগেজ ভুল জায়গায় রাখা হয়েছিল এবং মুম্বই বিমানবন্দরে একজন গ্রাউন্ড স্টাফ তাঁর সঙ্গে অভদ্র আচরণ করেছেন। বিষয়টি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফাঁস করলে বিমান সংস্থা ভিস্তারা অভিনেতাকে আশ্বস্ত করে বলে যে, তাঁর সমস্যাটি অবিলম্বে সমাধান করা হবে। সুরভী চন্দনা, মুলত 'তারক মেহতা কা উল্টা চশমা' এবং ২০১২ সালের 'কুবুল হ্যায়' সিরিয়ালের মাধ্যমে বেশি জনপ্রিয়তা অর্জন করেন। শনিবার অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একাধিক পোস্টে বলেছেন, "ওয়ার্স্ট এয়ারলাইন অ্যাওয়ার্ডটি এয়ার ভিস্তারাকে দেওয়া উচিত। তাঁরা যে অগ্রাধিকার দেয় কোনটাই পূরণ করতে পারেনা। তারা আমার পুরো দিন নষ্ট করেছে এবং আমি এখনও নিশ্চিত হতে পারিনি যে আমি যে ব্যাগ অফলোড করেছিলাম, তা আদৌ আমার মায়ের কাছে পৌঁছবে কিনা। মিথ্যে প্রতিশ্রুতি দেয় এরা। তাঁরা নিশ্চিত নন যে তারা আমাকে মানসিকভাবে অত্যাচার করার পরে আমার ব্যাগটি নির্দিষ্ট জায়গায় পাঠাবে কিনা।আমি আপনাদের এই এয়ারলাইনের বিমানে উড়ার আগে ১০০ বার চিন্তা করার পরামর্শ দিচ্ছি।"

Advertisement

এরপরেই ভিস্তারা এয়ারলাইন অভিনেত্রীর পোস্টের জবাবে X-এ একটি দ্রুত প্রতিক্রিয়া জানায়। তাঁরা লেখেন, "হাই মিসেস চন্দনা, আমরা এটি পরীক্ষা করছি। আমরা এটিকে অগ্রাধিকার দিয়ে সমাধান করব।" অভিনেত্রী আরও একটি পোস্টে বলেন, "দীপিকা পাওয়ার ভিস্তারা মুম্বাই বিমানবন্দরের একজন গ্রাউন্ড স্টাফ। অত্যন্ত আনপ্রফেশনাল এবং কম প্রশিক্ষণপ্রাপ্ত। তিনি অত্যন্ত অভদ্রভাবে আমায় বলে, 'আমরা জানি না কখন আপনার ব্যাগ আসবে এবং আমরা কিছু করতে পারব না'। এছাড়াও যখন জিজ্ঞাসা করা হয়েছিল ডেলিভারি সম্পর্কে, তিনি বলেন, 'আমার বিক্রেতাদের দখলে আছে এবং আমি আপনাকে ব্যাগটি সরবরাহ করতে পারব না।" যাতে রীতিমতো ক্ষুব্ধ অভিনেত্রী।

Advertisement
Tags :
Advertisement