For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নবদ্বীপ পৌরসভার কাউন্সিলরের প্যাডের পাতা চুরি করে জাল শংসাপত্র তৈরি অপরাধে গ্রেফতার ২

04:00 PM Jul 06, 2024 IST | Subrata Roy
নবদ্বীপ পৌরসভার কাউন্সিলরের প্যাডের পাতা চুরি করে জাল শংসাপত্র তৈরি অপরাধে গ্রেফতার ২
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নবদ্বীপ: নবদ্বীপ পৌরসভার এক কাউন্সিলের প্যাড চুরি করে তার সই নকল করে বিভিন্ন সময় একাধিক শংসাপত্র দেওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠাল নবদ্বীপ থানার(Nabwadip P.S.) পুলিশ। জানা গেছে, সম্প্রতি নবদ্বীপ পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের প্যাড চুরি করে তার সই নকল করে বিভিন্ন সময়ে একাধিক শংসাপত্র দেওয়ার অভিযোগ ওঠে তাপস চক্রবর্তী ও প্রদীপ মিস্ত্রি নামের দুই ব্যক্তির বিরুদ্ধে।

Advertisement

এরপর কাউন্সিলর উসা রায় (Councillor Usha Roy)নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে নবদ্বীপ থানার পুলিশ তাপস চক্রবর্তী ও প্রদীপ মিস্ত্রীকে গ্রেপ্তার করে শনিবার নবদ্বীপ আদালতে(Nabwadip Court) পেশ করে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত মূল পান্ডা গোপাল দেবনাথ নামের অপর এক ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এ প্রসঙ্গে কাউন্সিলর ঊষা রায় বলেন, তার প্যাডের পাতা চুরি করে এবং সই নকল করে বার্ধক্য ভাতার জন্য ইনকাম সার্টিফিকেটের আবেদন করার বিষয়ে সম্প্রতি একটি অভিযোগ তিনি পান। এর পরেই ঘটনাটি জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ওই কাউন্সিলর বলেন,বিষয়টি জানার পর মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পরি ।

Advertisement

পরে বাধ্য হয়ে পুলিশের দারস্ত হই। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে শনিবার আদালতে পেশ করে। অন্যদিকে,ফের আগ্নেয়স্ত্র এবং গুলি উদ্ধার নদিয়ার কল্যাণীতে। শুক্রবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণী থানার(Kalyani P.S.) অন্তর্গত সুকান্তনগর ও তালতলা এলাকায় অভিযান চালিয়ে দেশী রিভলবারএবং গুলি সহ দুই যুবককে গ্রেফতার করে কল্যাণী থানার পুলিশ। তাঁদের কাছ থেকে দুটি দেশী বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। এই চক্রের সাথে কে বা কারা যুক্ত তাঁর তদন্তের স্বার্থে অভিযুক্তদের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয় বলে আদালত সূত্রে খবর।

Advertisement
Tags :
Advertisement