For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নদীয়া ও মুর্শিদাবাদ জেলায় পরপর দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু

05:27 PM Jan 28, 2024 IST | Subrata Roy
নদীয়া ও মুর্শিদাবাদ জেলায় পরপর দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নদিয়া ও মুর্শিদাবাদ: এক যুবকের অস্বাভাবিক মৃত্যু ।।নদীয়ার কৃষ্ণগঞ্জের পাবাখালি গ্রামের এক যুবক প্রতিদিনের মতো রবিবার সকালবেলাতে মাঠের জমিতে কুল তুলতে গিয়েছিলেন । কুল তুলতে গিয়ে জমির আলে যে নালা আছে সেই নালায় পড়ে যায় । নালায় পড়ে গিয়েই মৃত্যু হয় ওই যুবকের বলে স্থানীয় সূত্রে জানা গেছে । স্থানীয়রা জানিয়েছেন, পাপ্পু সাধুখা (২২) নামের ওই যুবক মাঠে কুল তুলে নালা পার হতে গিয়ে পড়ে যায় নালার মধ্যে । অন্য জমিতে একজনা কুল তুলছিলেন । সেই সময় ওই গ্রামের একজন যুবক নালার উপর দিয়ে হেটে যেতে গিয়ে দেখেন উপুড় হয়ে পড়ে রয়েছে পাপ্পু । তখন সেই যুবক চিৎকার করলে স্থানীয় কৃষকরা ছুটে আসেন । সঙ্গে সঙ্গে স্থানীয় কৃষকরা ওই যুবককে কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করে । যুবকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়তেই হাসপাতাল চত্বরে বহু মানুষ ভিড় জমায়। কান্নার ভেঙে পড়ে এলাকার মানুষজন ।

Advertisement

কৃষ্ণগঞ্জ হাসপাতালে পৌঁছায় কৃষ্ণগঞ্জ থানার(Krishnaganj P.S.) পুলিশ । মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে কৃষ্ণগঞ্জ থানায় এবং ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে(Shaktinagar Hospital) নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে পোস্টমর্টেম রিপোর্ট আসলেই বোঝা যাবে কিভাবে মৃত্যু হচ্ছে ওই যুবকের । অন্যদিকে,বড়ঞাতে সাত দিন নিখোঁজ থাকার পর দেহ উদ্ধার। বিক্ষোভ থানার সামনে।নিখোঁজ হওয়ার ৭ দিন পর যুবকের দেহ উদ্ধার হল পুকুরের জল থেকে। রবিবার সকালে এই ঘটনা মুর্শিদাবাদ জেলার বড়ঞায়। বড়ঞা থানার(Barua P.S.) ববরপুর গ্রামের বাসিন্দা মৃত বছর ছাব্বিশের অভিজিৎ সাহাকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের৷ পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বড়ঞা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার। বড়ঞা গ্রামীন হাসপাতালের পিছনের পুকুর থেকে দেহ উদ্ধার করতে এলেও পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার।

Advertisement

২২ শে জানুয়ারি ববরপুরের বাসিন্দা অভিজিৎ সাহা নিখোঁজ হলেও এক মহিলার কাছে থেকে তার মোবাইল ও জ্যাকেট উদ্ধার করে পুলিশ। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হয়। তবে তাকে ছেড়ে দেয় পুলিশ। মৃতের পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে বার বার দরবার করা হলেও পুলিশ তদন্তে গাফিলতি দেখানোয় এই ঘটনা বলে অভিযোগ তুলেছে মৃতের পরিবার।এদিন বড়ঞা হাসপাতালের পিছনের পুকুরের জলে এলাকার মানুষ দেহ ভাঁসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে(Kandi Hospital) ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement
Tags :
Advertisement