For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নদিয়াতে ফাঁকা বাড়িতে হানা দিয়ে চোরের দল লুট করল সোনার গহনা ও নগদ টাকা

06:58 PM Apr 15, 2024 IST | Subrata Roy
নদিয়াতে ফাঁকা বাড়িতে হানা দিয়ে চোরের দল লুট করল সোনার গহনা ও নগদ টাকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে আলমারির তালা ভেঙে কয়েক লক্ষ টাকা সোনার গহনা ও নগদ টাকা চুরির ঘটনায় চাঞ্চল্য।আবারও দুঃসাহসিক চুরির ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো নদিয়ার কৃষ্ণগঞ্জ থানা(Krishnaganj P.S.) এলাকায়। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে গৃহস্থ বাড়ির গ্রিলের তালা ভেঙে কয়েক লক্ষ টাকার সোনার গহনা চুরি করে দুষ্কৃতীরা।

Advertisement

ঘটনাটি নদীয়ার কৃষ্ণগঞ্জ থানা এলাকার সত্য নগর এলাকার। গৃহস্থ বাড়ির সদস্য ঝর্ণা করের দাবি, গতকাল সন্ধ্যায় বৌমাকে নিয়ে ওই এলাকার স্বর্ণখালীতে চড়ক মেলা দেখতে গিয়েছিলেন। রাত্তিরে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা খোলা। ভেতরে গিয়ে দেখেন আলমারির তালা ভাঙা অবস্থায় রয়েছে। এরপর লকার(Locker) খুলতেই দেখে সোনার গহনা সহ ৩০ হাজার টাকা উধাও।

Advertisement

দাবি প্রায় দশ ভরি সোনার গহনা(Gold Ornaments) ছিল, যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা। তবে বিপুল মূল্যের সোনার গহনা চুরি হওয়ার পরে হতাশ হয়ে পড়ে গোটা পরিবার। চুরির ঘটনায় সোমবার কৃষ্ণগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্তে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে দুষ্কৃতীরা ওই বাড়িতে থাকা সিটি গোল্ডের সমস্ত গহনা রেখে গিয়েছে। শুধু বাছাই করে সোনার গহনাই তারা লুট করে নিয়ে গেছে।

Advertisement
Tags :
Advertisement