For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নবদ্বীপে পাইপ লাইনের সংস্কারের কাজ করতে গিয়ে মৃত্যু শ্রমিকের

09:12 PM Dec 04, 2023 IST | Subrata Roy
নবদ্বীপে পাইপ লাইনের সংস্কারের কাজ করতে গিয়ে মৃত্যু শ্রমিকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নবদ্বীপ ও ভাটপাড়া: পৌরসভার জল সরবরাহের পাইপ লাইনের কাজ সংস্কার করতে গিয়ে মাটির ধ্বসে চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। মৃত শ্রমিকের নাম গৌতম বিশ্বাস।ঘটনাটি ঘটেছে নদীয়ার(Nadia) নবদ্বীপ থানার শ্মশান ঘাট রোড এলাকায়। স্থানীয় সুত্রে খবর, গতকাল অর্থাৎ রবিবার থেকে ঐ এলাকায় শুরু হয়েছে পাইপ লাইন সংস্কারের কাজ। জেসিবি(JCB) দিয়ে মাটি তোলার সময় হঠাৎ হুড়মুড়িয়ে মাটির ধস নামে। কর্মরত শ্রমিকদের মধ্যে দুজন তড়িঘড়ি পালাতে সক্ষম হলেও অন্য একজন পালাতে পারেননি।

Advertisement

নিমেষের মধ্যে মাটি চাপা পড়ে যায়। ঘটনার কিছু সময় বাদে নবদ্বীপ থানার পুলিশ এবং দমকল কর্মীদের প্রচেষ্টায় ওই শ্রমিককে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। শ্রমিকের মৃত্যুর পর গোটা এলাকায় দেখা দেয় চাঞ্চল্য। সাময়িক কাজ বন্ধ হয়ে যায় ওই এলাকায়। অন্যদিকে,কল থেকে জল নেওয়াকে কেন্দ্র করে ভাইকে খুনের ঘটনায় অভিযুক্ত দাদাকে গ্রেপ্তার করল ভাটপাড়া থানার পুলিশ।

Advertisement

গত বুধবার কাঁকিনাড়া(Kakinara) এলাকায় জল নেওয়াকে কেন্দ্র করে দাদা বিনোদ সাউয়ের হাতে আক্রান্ত হন ভাই মহেন্দ্র সাউ। রবিবার কলকাতার একটি হাসপাতালে মৃত্যু হয় মহেন্দ্র সাউয়ের। সেই ঘটনায় পলাতক ছিল বিনোদ সাউ। ঘটনার পর থেকে পুলিশ খুঁজছিল বিনোদ সাউকে। রবিবার গভীর রাতে ভাটপাড়া(Bhatpara) পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ভাটপাড়া থেকে গ্রেফতার করে বিনোদ সাউকে। সোমবার ধৃতকে ব্যারাকপুর আদালতে পেশ করা হয় ভাটপাড়া থানার পুলিশের পক্ষ থেকে।

Advertisement
Tags :
Advertisement