OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দেহরক্ষীরা ধাক্কা দিয়েছিল, ভক্তের সঙ্গে দেখা করে অভিমান ঘোচালেন নাগার্জুন

তিনি ভক্তকে জড়িয়ে ধরে বলেন যে, এটি তার দোষ নয়। নাগার্জুনের সঙ্গে তার অনুরাগীর দেখা করার ভিডিওটি নেটপাড়ারও মনোযোগ আকর্ষণ করেছে।
04:37 PM Jun 26, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: তেলেগু সুপারস্টার নাগার্জুনের সঙ্গে দেখা করার জন্যে অভিনেতার দেহরক্ষীদের দ্বারা ধাক্কা খেয়ে ছিলেন এক ভক্ত। অবশেষে সেই বিতর্কের মুখে পড়তেই সেই ভক্তের সঙ্গে দেখা করলেন নাগার্জুন। দিলেন তাঁর সঙ্গে ছবি। তারকাদের দেখা পাওয়ার জন্যে অলটাইম রেডি থাকেন ভক্তরা। বিশেষ করে মুম্বই বিমানবন্দরে প্রায়শই তারকাদের দেখা মেলে। কিন্তু মাঝে মধ্যে তারকাদের দেখার উত্তেজনায় এক একটা কাণ্ড করে বসেন ভক্তরা। তাতে যেমন বিপাকে পড়ে যান ভক্তরা, তেমনি তারকারাও সমস্যায় পড়ে যান। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দক্ষিণী সুপারস্টার নাগার্জুনকে দেখা মাত্রই তাঁর কাছে যাওয়ার চেষ্টা করছিলেন এক ভক্ত। কিন্তু অভিনেতা ব্যস্ত থাকায় তিনি ভক্তকে লক্ষ্য না করে এগিয়ে যান। তাঁর পেছন পেছন ভক্ত হাঁটতে শুরু করলেই অভিনেতার দেহরক্ষীরা ভক্তকে দেখা মাত্রই তাঁকে ঠেলে ফেলে দেয়।

ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হওয়া মাত্রই অভিনেতাকে নিন্দা করতে শুরু করেন নেটিজেনরা। কারণ ভক্তটি ছিলেন বিশেষভাবে অক্ষম। বিষয়টি নজর এড়িয়ে যায়নি নাগার্জুনেরও। গত রবিবার ওই ভক্তের কাছে ক্ষমা চেয়ে অভিনেতা জানিয়েছিলেন, এরপর থেকে তিনি প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করবেন যাতে এটি আবার না ঘটে। এবার নিজের কথা রাখলেন নাগার্জুন। অবশেষে, বুধবার (২৬ জুন), বিশেষভাবে-অক্ষম ভক্তের সঙ্গে দেখা করলেন অভিনেতা নাগার্জুন। যাকে তার দেহরক্ষীরা ধাক্কা দিয়েছিলেন। তিনি ভক্তকে জড়িয়ে ধরে বলেন যে, এটি তার দোষ নয়। নাগার্জুনের সঙ্গে তার অনুরাগীর দেখা করার ভিডিওটি নেটপাড়ারও মনোযোগ আকর্ষণ করেছে। নাগার্জুন, যিনি এই মূহুর্তে মুম্বাইয়ে 'কুবের'-এর শুটিংয়ে ব্যস্ত, তাঁকে ২৬ জুন মুম্বই বিমানবন্দরে আবারও দেখা গিয়েছিল। বিমানবন্দরে গাড়ি থেকে নামার পরপরই তিনি তাঁর ভক্তকে অভ্যর্থনা জানান। তাকে জড়িয়ে ধরে ছবির জন্য পোজ দেন। নাগার্জুন তার ভক্তকেও বলেছিলেন যে এটি তার দোষ নয়। 'কুবের'-এ নাগার্জুনের পাশাপাশি আরও অভিনয় করছেন ধনুশ এবং রশ্মিকা মান্দান্না। পরিচালক সেখর কামুলা।

 

চলতি মাসের শুরুতে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ দক্ষিণ ভারত জুড়ে বিশেষ করে তেলেগু রাজ্যে নাগার্জুনের প্রচুর ভক্ত রয়েছে। তবে তিনি তেলেগু ছবিতে তার কাজের জন্যেই বিশেষভাবে পরিচিত। তেলেগু ছাড়াও তামিল এবং হিন্দি ছবিতে অভিনয় করেছেন নাগার্জুন। তিনি গীতাঞ্জলি এবং নিনে পেল্লাদাথার মতো একাধিক সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্রে অভিনয় করেছেন, যা জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে, সেইসাথে অন্নময়, যেটি তার অভিনয়ের জন্য একটি বিশেষ উল্লেখ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। তার দশক-দীর্ঘ কর্মজীবন শুরু হয় ১৯৯০ সাল থেকে।

Tags :
nagarjuna
Next Article