OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাইবার প্রতারণায় উদ্ধার হওয়া সাড়ে ১৩ লক্ষ টাকা ফেরাল নাগেরবাজার থানা

08:52 PM Mar 29, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,নাগেরবাজার ও মল্লারপুর:সাইবার প্রতারণা মামলার অভিযোগ ভিত্তিতে উদ্ধার হওয়া প্রায় সাড়ে তেরো লক্ষ টাকা ফেরালো নাগেরবাজার থানার(Nagerbazar P.S.) পুলিশ। অভিযোগ কাউকে ব্যাংক আধিকারিক বলে কাউকে বিভিন্ন জায়গায় টাকা ইনভেস্ট করার নামে এই প্রতারণা চালানো হয়েছিল। এমনকি ভুল ট্রানজেকশন ক্ষেত্রেও টাকা খোয়া গেছিল। এই সমস্ত বিষয়ে অভিযোগের তদন্তে নেমে প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা উদ্ধার করেছিল নাগেরবাজার থানার পুলিশ। যারা এই টাকা খুইয়েছিলেন তাদের নাগেরবাজার থানায় ডেকে এনে এই টাকা ফিরিয়ে দেওয়া হয় ।

এই টাকা ফিরিয়ে দেওয়ার সময় উপস্থিত ছিলেন ব্যারাকপুর ডিসি সাউথ অনুপম সিং, এসিপি টুটুল বিশ্বাস ,এসিপি ট্রাফিক সৌম্য নন্দ সরকার, নাগেরবাজার থানার ওসি তরুণ দেবনাথ সহ থানার আধিকারিকরা । এই দিন ৬ জন সাধারণ মানুষকে যাদের মোবাইল হারিয়ে গিয়েছিল বা চুরি হয়ে গেছিল তাদের মোবাইল ফিরিয়ে দেওয়া হয়। আর উদ্ধারের হওয়া টাকা ও মোবাইল পেয়ে খুশি সাধারণ মানুষ। এদিকে বীরভূমে শুক্রবার মা ও শিশুর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো মল্লারপুর থানার কানাচি গ্রামের আদিবাসি পাড়ায়।

শুক্রবার সকালে বাড়িতেই প্রতিবেশীরা দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মা ও শিশু।তারপর প্রতিবেশীরা খবর দেয় মল্লারপুর থানার(Mallarpur P.s.) পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে(Rampurhat Medical College Hospital) পাঠায় ময়না তদন্তের জন্য। প্রতিবেশীদের অনুমান মা ও শিশু পুত্রকে খুন করা হয়েছে। কি কারণে এই খুন সেটি এখনো স্পষ্ট না। তবে এই ঘটনার তদন্তে নেমেছে মল্লারপুর থানার পুলিশ। তবে এই ঘটনাকে ঘিরে উত্তেজনা রয়েছে এলাকায়।

Tags :
Birbhum Mother And Child Deadbody RecoverNagerbazar Fraud Case
Next Article