For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লিভ ইন রিলেশনে থাকা প্রেমিকার হাতে খুন প্রেমিক, গ্রেপ্তার প্রেমিকা

05:31 PM Feb 28, 2024 IST | Subrata Roy
লিভ ইন রিলেশনে থাকা প্রেমিকার হাতে খুন প্রেমিক  গ্রেপ্তার প্রেমিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নাগেরবাজার: বিবাদের জেরে লিভ ইন রিলেশনে থাকা প্রেমিকার হাতে খুন হল প্রেমিক। নাগেরবাজার থানা(Nagerbazar P.S.) এলাকার পূর্ব সিঁথি মধুগড় এলাকার ঘটনা। সূত্রের খবর পুলিশকে কে কে বা কারা ফোন করে জানায় যে মধুগড় এলাকার একটি বহুতল আবাসনে সিঁড়িতে একটি দেহ পরে আছে ।এরপর তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় নাগেরবাজার থানার পুলিশ। সেখান থেকে সার্থক দাস (৩০) নামে এক যুবককে সংজ্ঞা হীন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

Advertisement

এরপর এই ঘটনায় সার্থকের প্রেমিকা সংহতি পাল (৩২)কে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ ।প্রথম এ বিষয়টি অন্যদিকে ঘুরানোর চেষ্টা করলেও নাগেরবাজার পুলিশের ম্যারাথন জিজ্ঞাসা বাদে ধরালো অস্ত্র দিয়ে সার্থককে খুনের করার কথা স্বীকার করে সংহতি পাল(Sanhati Pal)। ইতিমধ্যে তাকে আটক করে নিয়ে আসা হয়েছে নাগেরবাজার থানায় ।কেন এই ঘটনাটি ঘটালো সে এই বিষয়ে তদন্ত করে দেখছে নাগেরবাজার থানার পুলিশ।

Advertisement

সংহিতা তার স্বামীকে দু'বছর আগে ডিভোর্স দিয়ে এক বছর ধরে সার্থক দাসের(Sarthak Das) সাথে লিভ ইন রিলেশনে থাকছিলেন। বয়সে স্বার্থক দাস সংহতি থেকে ছোট ছিল। প্রায়শই তাদের মধ্যে অশান্তি হত বলে প্রতিবেশীরা পুলিশকে জানায়। তদন্তের স্বার্থে ওই ফ্ল্যাটটি আপাতত সিল করে দিয়েছে পুলিশ। এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
Tags :
Advertisement