OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নাকাশিপাড়ায় দুর্ঘটনায় মৃত্যু প্রেমিকের, শোকে আত্মঘাতী প্রেমিকা

05:39 PM Apr 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: নদীয়া জেলার নাকাশিপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয় প্রেমিকের। সেই সংবাদ পেয়ে শোকার্ত প্রেমিকা ২৪ ঘন্টার ব্যবধানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা (Suicide)করেন। ২২ বছরের প্রেমিকার দেহ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনা ঠাকুরনগর থেকে নদিয়া ধুবুলিয়ার সিংহাটিতে আত্মীয়র বাড়িতে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন প্রেমিক। পথে একটি স্কুল বাসের সঙ্গে দুর্ঘটনায় গুরুতর আহত হন ওই যুবক। পরে ওই যুবকের হাসপাতালে মৃত্যু হয়।

এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তার প্রেমিকা। দুর্ঘটনায় মৃত প্রেমিকের রক্তাক্ত দেহ দেখে ঘটনাস্থলে প্রেমিকা অচৈতন্য হয়ে পড়েন। স্থানীয় মানুষজন ওই প্রেমিকাকে জ্ঞান ফিরিয়ে তাকে তার নাকাশিপাড়ার উদয় চাঁদপুরের(Udaychandpur) বাড়িতে পাঠিয়ে দেয়। বুধবার সকালে বাড়ির লোকজন রান্নাঘর(Kitchen) থেকে যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার করে। এরপর তাকে বেথুয়াডহরি ব্লগ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান প্রেমিকের দুর্ঘটনায় মৃত্যুর সংবাদের মানসিক অবসাদে ওই যুবতী আত্মহত্যা করে।

মৃত যুবতীর দাদা জয়ন্ত দত্ত জানান মঙ্গলবার বাইক দুর্ঘটনায় তার বোনের বন্ধুর মৃত্যু হয়। সেই শোক সহ্য করতে না পেরে বোন মঙ্গলবার রাতে আত্মঘাতী হয়। বুধবার সকালে বাড়ির রান্নাঘর থেকে বনের মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে কয়েক বছর আগে স্নাতক উত্তীর্ণ সঙ্গীতা(Sangita) সরকারি চাকরি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সূত্রে সঙ্গীতার সঙ্গে ওই যুবকের পরিচয়। সেখান থেকেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

Tags :
Nakashipara Motorcycle AccidentNakashipara Suicide
Next Article