For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামাইবাবুর সঙ্গে চড়ক মেলা দেখতে যাওয়ার অভিমানে চরম সিদ্ধান্ত নিল প্রেমিক  

05:38 PM Apr 14, 2024 IST | Srijita Mallick
জামাইবাবুর সঙ্গে চড়ক মেলা দেখতে যাওয়ার অভিমানে চরম সিদ্ধান্ত নিল প্রেমিক  
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ জামাইবাবুর সঙ্গে চড়কের মেলায় গিয়েছে  তরুণী। আর তাতেই রেগে গিয়ে আত্মহত্যা করল  প্রেমিক। জানা  গিয়েছে, সেই আত্মহত্যার দৃশ্য ভিডিও কলে দেখেছে তরুণী । এমনই ঘটনা ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায়।  

Advertisement

গত ১৩ মার্চ অর্থাৎ শনিবার ছিল চড়কের মেলা। আর সেই দিন তরুণী জামাই বাবুর সঙ্গে মেলা দেখতে যায়। কিন্তু তাতে আপত্তি জানায় প্রেমিক। তবে তরুণী প্রেমিকের কথা না শুনেই জামাইবাবুর সঙ্গে মেলায় যায়। স্থানীয় সূত্রে খবর, আত্মঘাতী ওই যুবক হলেন  দমন সরকার । তিনি নদিয়ার নাকাশিপাড়ার বাসিন্দা । তবে বর্তমানে কর্মসূত্রে তিনি থাকেন গোয়ায়। আর সেখান থেকেই সমাজমাধ্যমে বন্ধুত্ব হয় উত্তর চব্বিশ পরগনার হাবড়ার এক তরুণীর সঙ্গে। তারপর তাদের মধ্যে আরও গাঢ় হয় সম্পর্ক। একে অপরের বাড়িতে যাতায়াত শুরু হয়। জানা যায় দুই পরিবারের সম্মতি ঠিক হয় তাদের মধ্যে বিয়ের কথা।

Advertisement

উল্লেখ্য আত্মহত্যার পরেই যুবকের পরিবার জানিয়েছে, তরুণী জামাইবাবুর সঙ্গে মেলা যাবার কথা জানাতেই দমন আপত্তি তোলে। মেলায় যেতে নিষেধ করে। এরপরেও মেলায় যায় তরুণী। এই ঘটনার পরে শনিবার রাতে প্রেমিকাকে ফোন করে আত্মহত্যার ঘটনা জানায় দমন। এরপরেই সে  গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আর তখন ভিডিও কলে ছিল প্রেমিকা। তবে এখন কোন সুইসাইট নোট পাওয়া যায়নি। ইতিমধ্যেই এই পুরো ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।    

Advertisement
Tags :
Advertisement