OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নলহাটিতে পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার বিপুল পরিমাণ বিস্ফোরক

04:27 PM Dec 16, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,নলহাটি: নলহাটিতে পরিত্যক্ত খাদান থেকে উদ্ধার বিপুল জিলেটিন সহ ডিটোনেটর। একে ঘিরে দেখা দেয় এলাকায় চাঞ্চল্য।প্রচুর পরিমাণে বিস্ফোরক মজুদ থাকার হদিশ পেল পুলিশ। মজুদ বিষ্ফোরক গুলির মধ্যে রয়েছে ১৪ হাজার জিলেটিন স্টিক,২১হাজার ডিটোনেটর, ও ১৪বস্তা অ্যামোনিয়াম নাইট্রেট। ঘটনাটি বীরভূমের নলহাটি থানার(Nalhati P.S.) বাহাদুরপুর পাথর শিল্পাঞ্চলের চন্দননগর গ্রামে(Chandannagar Village)।

শুক্রবার গভীর রাতে সূত্র মারফত খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নলহাটি থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ সেখানে অভিযান চালিয়ে চন্দননগর গ্রামের একটি বাড়িতে বিপুল পরিমানে বিষ্ফোরক মজুদ থাকার বিষয়টি নিশ্চিত করে। বাড়িটির চারিদিকে পুলিশ মোতায়েন করে ঘিরে রাখা হয়। শনিবার সকালে পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ও বম্ব স্কয়ার্ডের(Bomb Squard) লোকজন ঘটনাস্থলে গিয়ে মজুদ থাকা বিষ্ফোরক গুলি উদ্ধার করবে।

গত ১০ জুন এই এলাকা থেকে বিষ্ফোরক মজুত রাখার অভিযোগে মনোজ ঘোষ নামে এক তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েতের সদস্যকে গ্রেফতার করে এনআইএ(NIA)। তার পরেও ওই এলাকায় বিপুল পরিমানে বিষ্ফোরক মজুদ থাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । কে বা কারা এই বিপুল পরিমাণ বিস্ফোরক ওই জায়গার মধ্যে লেগেছিল তা জানতে তদন্ত শুরু হয়েছে।

Tags :
Nalhati Huge Qwantity Explosive Recover
Next Article