OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নন্দীগ্রামে তৃণমূলের ১০০ দিনের টাকা দেওয়ার প্রচারে বাধা বিজেপির

06:07 PM Feb 18, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম: নন্দীগ্রামের মহম্মদপুর বাজারে তৃণমূল ব্লক সভাপতি ও বিজেপি মন্ডল সভাপতির মধ্যে রবিবার সকালে তুমুল বচসা বাঁধে।সম্প্রতি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee) ঘোষণা করেছিলেন ১০০ দিনের কাজের টাকা কেন্দ্রীয় সরকার না মেটালে, ২১ লক্ষ শ্রমিকের টাকা দেবে রাজ্য সরকার।রাজ্য সরকারের সেই ঘোষণা এলাকায় প্রচার করার জন্য নন্দীগ্রাম এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মহম্মদপুর বাজারে(Mahamad Bazar) রবিবার সকালে মাইকিং প্রচার চলছিল।

সেই প্রচারকে কেন্দ্র করে নন্দীগ্রাম এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপ্পাদিত্য গর্গ এবং নন্দীগ্রাম বিজেপির মন্ডল- ১ এর সভাপতি ধনঞ্জয় ঘোড়ার মধ্যে তুমুল বচসা বাঁধে।এই বচসা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।তৃণমূলের অভিযোগ প্রচার চলাকালীন বিজেপির মন্ডল সভাপতির নেতৃত্বে বিজেপি কর্মীরা প্রচারে বাধা দেয়।অপরদিকে বিজেপির(BJP) অভিযোগ উচ্চ মাধ্যমিক পরীক্ষা এখন চলছে। এই সময় লাউড স্পিকার বাজিয়ে প্রচার চালাচ্ছে তৃণমূল। তারই প্রতিবাদ করা হয়েছে।

এই বচসাকে ঘিরে রাজনৈতিক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নন্দীগ্রামে(Nandigram)। পরে প্রশাসন ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। আটক গাড়িটি ছেড়ে দেওয়া হয়। বিজেপি দাবি করে ১০০ দিনের টাকা কোন রাজনৈতিক দল দেয় না, সরকার দেয়। কিন্তু দলের পক্ষ থেকে টাকা দেওয়া হচ্ছে বলে বিভ্রান্তি মূলক প্রচার চালানো হচ্ছিল। কিন্তু তৃণমূল জানিয়েছে তারা আর দলের পক্ষ থেকে প্রচার করলেও তারা সরকারি এই টাকা দিচ্ছে বলে প্রচার করছিল।

Tags :
Nandigram BJP Obstruct TMC PublicityNandigram Political Tension
Next Article