OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নন্দীগ্রামে বিজেপির লাগিয়ে যাওয়া তালা ভেঙে তৃণমূলের দলীয় অফিসে ঢুকলেন দেবাংশু ভট্টাচার্য

06:59 PM Apr 14, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম: মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে রবিবার নন্দীগ্রামে তৃণমূল কার্যালয়ে তালা ঝোলায় বিজেপি।তালা ভেঙে কার্যালয়ে প্রবেশ করেন দেবাংশু ভট্টাচাৰ্য।তারপরই থানায় বিজেপি নেতা প্রলয় পাল সহ আরো পাঁচ বিজেপি নেতার বিরুদ্ধে এফ আই আর দায়ের করা হয়।মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি(CM Mamata Banerjee) মেদিনীপুর জেলাকে গাদ্দারের জেলা বলার অভিযোগ তুলে রবিবার সকালে বিজেপির পক্ষ থেকে নন্দীগ্রাম বিধানসভার বিরুলিয়া বাজারে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

বিক্ষোভের সঙ্গে সঙ্গে বিজেপির(BJP) দলীয় পতাকা তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে গায়ের জোরে লাগিয়ে চাবি তালা মারা হয়।বিজেপি নেতা প্রলয় পাল বলেন, মুখ্যমন্ত্রী যতদিন না গদ্দারের জেলা বলার জন্য না ক্ষমা চাইবেন, ততদিন পর্যন্ত তাদের এই বিক্ষোভ চলবে এবং তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে তালা লাগানো থাকবে। সেই তালা লাগানোর প্রতিবাদে রবিবার নন্দীগ্রামে উপস্থিত হন তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচাৰ্য। হাতুড়ি দিয়ে ওই দুটি তালা(Lock) ভেঙে দলীয় কার্যালয়ে প্রবেশ করেন এবং বলেন শুভেন্দু অধিকারীর উস্কানিতেই এই কাজ করছে বিজেপি।আরো বলেন যে কোনো রাজনৈতিক দল কিছু বলতেই পারে, তার মানে এই না যে তালা লাগিয়ে দেওয়া হবে।

পুলিশে কমপ্লেইন করে বলবো যেন ২৪ ঘন্টার মধ্যে অ্যাকশন নেওয়া হয়। এদিন এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হলে কোন অপ্রতিকর ঘটনা ঘটে নি।এদিকে,নন্দীগ্রামের বিরুলিয়ার তৃণমূল কার্যালয়ে তালা ঝোলায় বিজেপি। ৬ জন বিজেপি নেতার বিরুদ্ধে এফআই আর(FIR) দায়ের নন্দীগ্রাম থানায়।প্রলয় পাল সহ আরো ৫ বিজেপি নেতার বিরুদ্ধে থানায় এফ আই আর দায়ের করলেন দেবাংশু ভট্টাচাৰ্য। রবিবার সকালে মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে নন্দীগ্রামের(Nandigram) বিরুলিয়া বাজারে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে বিজেপির পতাকা লাগিয়ে চাবিতালা মারা হয়েছিল। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য নিজে গিয়ে সেই তালা ভাঙেন। তারপরই থানায় বিজেপি নেতা প্রলয় পাল সহ আরো পাঁচ বিজেপি নেতার বিরুদ্ধে এফ আই আর দায়ের করা হয়।

Tags :
Debanshu BhattacharyaNandigram Debanshu Broken Lock TMC Party Office
Next Article