OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নন্দীগ্রামে যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

09:28 PM Mar 04, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: নন্দীগ্রামে যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২। অভিযুক্তদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল হলদিয়া আদালত।। যেহেতু ঘটনাস্থল নন্দীগ্রাম,শুরু রাজনৈতিক তরজা।বাড়িতে ঢুকে জোর করে ধর্ষনে, নন্দীগ্রাম থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করলেন নির্যাতিতা।নির্যাতিতার অভিযোগ,অংশুমান পাহাড়ি এবং মিজা রহমান , একজনের বাড়ি নন্দীগ্রামে অপরজনের বাড়ি নন্দীগ্রামের(Nandigram) গোপীমোহনপুরে।দুজনের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক।গত শুক্রবার ১মার্চ রাত্রি দশটা নাগাদ মহিলা তখন বাড়িতে একা ছিলেন, মহিলার মা পাশের বাড়িতে টিভি দেখছিলেন।

সেই সময় দুই অভিযুক্ত তার বাড়ির সামনে এসে মহিলার নাম ধরে ডাকাডাকি করে। মহিলা পরিচিত ব্যক্তি দেখে বাড়ির দরজা খোলেন। অভিযুক্তরা তাকে জানায় তারা কাছেই একটি অনুষ্ঠান দেখতে এসেছিলেন এবং তারা জল খাবেন। বাড়ির ভেতরে নির্যাতিতা মহিলা জল আনতে গেলে দুই অভিযুক্ত অতর্কিতে বাড়ির ভেতরে প্রবেশ করে মহিলাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে মহিলার অভিযোগ।মহিলার অভিযোগ মিজানুর রহমান তাকে ধরে রাখে এবং অংশুমান তাকে ধর্ষণ করে।

মহিলার অভিযোগের ভিত্তিতে নন্দীগ্রাম থানার(Nandigram P.S.) পুলিশ অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করে হলদিয়া আদালতে পেশ করে।হলদিয়া আদালত দুই অভিযুক্তকে ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সদস্য অভিজিৎ মাইতি বলেন "এ রাজ্যে মহিলাদের সম্ভ্রম তলানিতে গিয়ে ঠেকেছে"তৃণমূল কংগ্রেসের নন্দীগ্রাম ১ ব্লক সভাপতি বাপ্পাদিত্য গর্গ বলেন "যারা ঘৃণ্য কাজের সঙ্গে যুক্ত তারা যথাযথ শাস্তি পাবে, বিজেপি অযথা রাজনীতি করার চেষ্টা করছে"।

Tags :
Nandigram Rape Arrest TwoNandigram Rape Case
Next Article