OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ডায়মন্ড হারবারে দাঁড়াচ্ছেন না নওশাদ, ISF প্রার্থী মজনু লস্কর

07:40 PM Apr 04, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, ফুরফুরা শরিফ: কথায় বলে, ‘ফাঁকা কলসির আওয়াজ বেশি।’ শেষ পর্যন্ত রণে ভঙ্গ দিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। আসন্ন লোকসভা ভোটে ডায়মন্ড হারবারে তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়ালেন না তিনি। ভাঙড়ের বিধায়কের পরিবর্তে ওই আসনে মজনু লস্করকে প্রার্থী হিসাবে দাঁড় করাল আইএসএফ।

গত কয়েকদিন ধরেই ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর হুঙ্কার দিচ্ছিলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। এমনকি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সুরে সুর মিলিয়ে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডকে ‘প্রাক্তন’ করার চ্যালেঞ্জও নিয়েছিলেন। ঘাসফুল শিবিরের সেনাপতির বিরুদ্ধে দাঁড়িয়ে জামানত খোয়াতে হবে এমন আশঙ্কায় সিপিআইএম রাজ্য নেতৃত্বও জানিয়ে দিয়েছিল, ডায়মন্ড হারবারে আইএসএফ প্রার্থী দিলে তাদের আপত্তি নেই।

কিন্তু বৃহস্পতিবার আইএসএফের পক্ষ থেকে ডায়মন্ডহারবার-সহ রাজ্যের ৫ আসনের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। কিন্তু সেই তালিকায় নাম নেই ভাঙড়ের বিধায়ক এবং ‘বিজেপি ঘনিষ্ঠ’ হিসাবে অভিযুক্ত নওশাদ সিদ্দিকীর। ডায়মন্ড হারবারে আইএসএফ প্রার্থী হলেন মজনু লস্কর। বালুরঘাটে প্রার্থী হয়েছেন অধ্যাপক মোজাম্মেল হক, উলুবেড়িয়ায় প্রার্থী হয়েছেন অধ্যাপক মফিকুল ইসলাম ও ব্যারাকপুরে প্রার্থী হয়েছেন আইনজীবী জামির হোসেন। পাশাপাশি বামেদের সঙ্গে জোট ভেস্তে দিয়ে যাদবপুরে দাঁড় করানো হয়েছে আইনজীবী নুর আলম খানকে। সেই সঙ্গে বসিরহাটে আইএসএফের নতুন প্রার্থী হয়েছেন আখতার আলি বিশ্বাস।

Tags :
Diamond Harbour Lok sabha SeatISF Candidate In Diamond HarbourLok Sabha Election 2024:Naushad Siddiqui
Next Article