OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মার্কিন যুক্তরাষ্ট্রে ভয়াবহ বাইক দুর্ঘটনার শিকার কন্নড় অভিনেতা নবীন পলিশেট্টি

তিনি পড়ে যান, ফলে তাঁর বাহুতে আঘাত লাগে। তবে ঘটনাটি কয়েক দিন আগে ঘটেছে। তবে শুধু জানা গিয়েছে অভিনেতার হাত ভেঙে গিয়েছে। এবং এই মুহূর্তে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে সুস্থ হচ্ছেন।”
01:02 PM Mar 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ভয়ঙ্কর কাণ্ড! দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ফের খারাপ খবর! সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে ভয়াবহ বাইক দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন জনপ্রিয় কন্নড় অভিনেতা তথা লেখক নবীন পলিশেট্টি। এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নবীন পলিশেট্টি। জানা গিয়েছে, সিতারা ব্যানারে তাঁর পরবর্তী ছবিতে কাজের জন্যে তিনি কয়েকদিন ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। অভিনেতার দল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, বাইক দুর্ঘটনায় অভিনেতার হাত ভেঙে গিয়েছে। বর্তমানে নিজের শরীরের যত্ন নিচ্ছেন নবীন পলিশেট্টি। তবে তাঁর চোট সেরে উঠতে অনেক সময় লাগবে। কিন্তু তিনি শুটিং চালিয়ে যাবেন বলে খবর! তবে নবীন এখনও সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে কোনও বিবৃতি শেয়ার করেননি।

সূত্রের খবর, বিপরীত প্রান্ত থেকে একটি গাড়ি চলে আসার অভিনেতা বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। অভিনেতার দলের একজন সদস্য জানিয়েছেন, “নবীন মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসে বাইক চালাচ্ছিলেন। তখন ঘটনাটি ঘটে। তিনি তার যথাসাধ্য চেষ্টা করছিলেন বিপদ থেকে মুক্ত থাকার, কিন্তু স্কিড করে যায় অভিনেতার বাইক। তিনি পড়ে যান, ফলে তাঁর বাহুতে আঘাত লাগে। তবে ঘটনাটি কয়েক দিন আগে ঘটেছে। তবে শুধু জানা গিয়েছে অভিনেতার হাত ভেঙে গিয়েছে। এবং এই মুহূর্তে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে সুস্থ হচ্ছেন।”

গতবছর জন্মদিনের সময়েই অভিনেতা জানিয়েছিলেন কিছু কারণে তিনি বহুদিন কাজ থেকে বিরতি নেবেন। তবে দর্শকদের চিন্তা করা কারণ নেই, আগামী বছর তিন কিছু ভিন্ন এবং বিনোদন মূলক চলচ্চিত্র নিয়ে আসবেন। নবীনকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালে মুক্তি পাওয়া মিস শেঠি মিস্টার পলিশেট্টিতে। ছবিটির পরিচালক ছিলেন মহেশ বাবু পরিচালিত এবং তাঁর নায়িকা ছিলেন অনুষ্কা শেঠি। এছাড়াও রম-কম ছবিতে তাঁর অভিনয়ও ভালো প্রশংসিত হয়েছে। এদিকে দক্ষিণ ইন্ডাস্ট্রির একজন নায়িকা বহুদিন ধরেই মৃত্যুর সঙ্গে লড়ছেন। তিনিও বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। তাঁর চিকিৎসার জন্যে আর্থিক সাহায্য চাইছেন তাঁর পরিবার।

Tags :
naveen polishetty
Next Article