OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১৫ বছরের ভাইঝিকে ধর্ষণ, গ্রেফতার মামা

10:50 AM Feb 05, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ১৫ বছর বয়সী ভাইঝিকে ধর্ষণ করল মামা। এই ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ে। ধর্ষণের অভিযোগের কারণে নবি মুম্বই টাউনশিপ থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, নবি মুম্বইয়ের নেরুলের বাসিন্দা ৩৪ বছরের অভিযুক্ত ওই যুবক ধর্ষিতা  কিশোরীর মামা।  

নেরুল থানার এক আধিকারিক জানিয়েছেন, ২০২৩ সালের ৪ অক্টোবর নিজের বাড়িতেই মেয়েটিকে ধর্ষণ করেন তিনি।পরে মেয়েটির শারীরিক সমস্যা দেখা দিলে তাকে পার্শ্ববর্তী মুম্বাইয়ের গোবান্দি এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ নেরুল পুলিশকে বিষয়টি জানায়। তারপরেই রবিবার অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের আওতায় দায়ের হয়েছে মামলা। এই পুরো ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য মুম্বাইয়ে এই ধর্ষণের ঘটনা প্রথম নয়। এরআগেও এমন ঘটনা ঘটেছে। মুম্বাইয়ে নাবালিকা ভাগ্নীকে লাগাতার ধর্ষণ করে মামা এবং দুই মামাতো ভাই। অভিযুক্তদের মধ্যে একজন আবার নাবালক। এই ঘটনার পর নির্যাতিতা কিশোরী ও তার বাবা-মা স্থানীয় থানায় এই ব্যাপারে অভিযোগ দায়ের করেন।  অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পক্সো আইনে মামলা রুজু করা হয়েছে। আর এই ঘটনার পর ফের মুম্বাইয়ে ঘটল এমন ধর্ষণের ঘটনা।

Tags :
arrestedNavi MumbaiPoliceRape
Next Article