OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বর্বরতা! রেশমি চুড়ি পরায় স্ত্রীকে বেধড়ক মারধর স্বামীর

12:37 PM Nov 18, 2023 IST | Ayantika Saha
Curtesy: Google

নিজস্ব প্রতিনিধি, মুম্বাই: রঙিন চুড়ি পরার জন্য় স্ত্রীকে মারধর করলেন এক ব্যক্তি ও তার দুই আত্মীয়। এমন আজব ঘটনাটি ঘটেছে নাভি মুম্বইয়ের দিঘা এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ।

জানা গিয়েছে, ২৩ বছর বয়সী এক মহিলার সাথে বিয়ে হয়েছিল ৩০ বছর বয়সী প্রদীপ আরকাদের। বিয়ের পর থেকে নিত্য়ই তাদের মধ্য়ে ঝগরা অশান্তি লেগেই থাকত। স্বামী প্রদীপ পছন্দ করতেন না স্ত্রীর বাহারি গয়না পরা। কিন্তু গত ১৩ নভেম্বর সখ করে কিছু রঙিন কাঁচের চুড়ি পড়েছিলেন মহিলা। তা নিয়েই স্বামীর সাথে তর্ক বিতর্ক শুরু হয়েছিল ওই নির্যাতিত মহিলার। এরপর ওই মহিলার স্বামী তাকে বেল্ট দিয়ে সজোড়ে আঘাত করে। এখানেই শেষ নয়, নির্যাতিত মহিলার শাশুড়ি চুল চেপে ধরে কয়েকবার চড় মারে। তাদের আরেকজন মহিলা আত্মীয়ের বিরুদ্ধেও মারধর করার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর নির্যাতিত মহিলা বাড়ি ছেড়ে পালিয়ে যায় তার বাবা-মায়ের বাড়িতে। 

এক পুলিশ কর্তা বলেন, 'ঘটনার পর মেয়েটি পুনেতে তার বাবা-মায়ের বাড়িতে। পরবর্তিতে সেখান থেকেই অভিযোগ দায়ের করে থানায়। এরপর মামলাটি তদন্তের জন্য নভি মুম্বাইয়ে স্থানান্তরকরা হয়।'

এরপর ওই নির্যাতিত মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। রাবালে এমআইডিসি পুলিশ ওই মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করে। এমন আজব ঘটনায় তাজ্জব হয়েছে পুলিশও। ঘটনার তদন্ত করছে এমআইডিসি পুলিশ। অপরাধীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র বা উপায়ে আঘাত করা), ৩৪ (সাধারণ উদ্দেশ্য), ৫০৪ (শান্তি ভঙ্গের উদ্দেশ্যে ইচ্ছাকৃত অপমান) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Tags :
Crime Against WomenHome ViolenceMumbaiviolence
Next Article