For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

06:06 PM Apr 24, 2024 IST | Subrata Roy
নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার  ধৃত ৫
Advertisement

নিজস্ব প্রতিনিধি,নকশালবাড়ি: পারিবারিক বিয়ের অনুষ্ঠানে এসে নাবালিকাকে গনধর্ষন। উত্তরবঙ্গে নকশালবাড়ির এক চাবাগানের ঘটনা ঘিরে চাঞ্চল্য।জানা গিয়েছে ,গত সোমবার মাটিগাড়া(Matigar) থেকে পারিবারিক বিয়েতে নকশালবাড়ির এক চা বাগানে আসেন এক নাবালিকা।বিয়ে চলাকালীন সোমবার রাতেই নাবালিকাকে চাবাগানে নিয়ে গিয়ে গনধর্ষন করে ৫জন যুবক। পরদিন মঙ্গলবার নির্যাতিতা গোটা বিষয়টি নিজের মাকে জানালে, মঙ্গলবার রাতে নির্যাতিতা পরিবার নকশালবাড়ি থানায়(Naxalbari P.S.) অভিযোগ দায়ের করে।

Advertisement

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৫ জন যুবককে গ্রেফতার করেছে নকশালবাড়ি থানার পুলিশ।ধৃতদের বুধবার শিলিগুড়ি মহকুমা আদালতে(Siliguei Court) পেশ করা হয় ।ধৃতরা নকশালবাড়ি চাবাগানের বাসিন্দা।ধৃতদের পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং ধৃতদের রিমান্ডে এনে গোটা ঘটনার তদন্তে শুরু করছে পুলিশ। অপরদিকে ধর্ষিতা নাবালিকার মেডিকেল টেস্ট করানো হয়। তার বয়ান রেকর্ড করেছে পুলিশ। এই ঘটনা ঘিরে নকশালবাড়ি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অন্যদিকে,রাতের অন্ধকারে পোস্ট অফিসে চুরি , ভাঙচুর, ওলট-পালট সমস্ত নথিপত্র ।

Advertisement

অন্ধকারের সুযোগ নিয়ে সিসিটিভির(CCTV) নিরাপত্তাকে উপেক্ষা করে দুঃসাহসিক চুরি বনগাঁ পোস্ট অফিসে।গোটা পোস্ট অফিস ভাঙচুর থেকে শুরু করে ওলট পালট একাধিক জরুরী নথি পত্র খোয়া গেছে। বুধবার সকালে পোস্ট অফিসের কর্মচারীরা পোস্ট অফিস খুলতে এলে এই ঘটনা চোখে পড়ে। ছড়িয়ে ছিটেয়ে পড়ে আছে পোস্ট অফিসে ব্যবহৃত একাধিক সরঞ্জাম থেকে শুরু করে নথি পত্র। তবে কোন ক্যাশ টাকা চুরি হয়েছে কিনা তা সঠিকভাবে বলতে পারছে না পোস্ট অফিসের কর্মচারীরা। ঘটনাটি ইতিমধ্যে পুলিশকে জানানো হয়েছে । তদন্ত শুরু করেছে বনগাঁ থানার(Banga P.S.)পুলিশ।

Advertisement
Tags :
Advertisement