For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নয়াগ্রামের বিভিন্ন গ্রামে চোলাই মদের বিরুদ্ধে অভিযান

08:35 PM Dec 22, 2023 IST | Subrata Roy
নয়াগ্রামের বিভিন্ন গ্রামে চোলাই মদের বিরুদ্ধে অভিযান
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানার অধীন কদমডিহা, নিমাইনগর,রাঙ্গিয়াম ,টটাসাই সহ একাধিক এলাকায় নয়াগ্রাম থানার(Nayagram P.S.) পুলিশ ও আবগারি দপ্তরের কর্মীদের যৌথ উদ্যোগে চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালানো হয় । ওই গ্রামগুলিতে তল্লাশি অভিযান চালিয়ে প্রচুর চোলাই মদ নষ্ট করে দেয় পুলিশ। বেআইনিভাবে গজিয়ে ওঠা চোলাই মদের ঠেক গুলিতে নয়াগ্রাম থানার পুলিশ ও আবগারি দফতরের(Excise Department) কর্মীরা গিয়ে তল্লাশি অভিযান চালায়।

Advertisement

তল্লাশি অভিযান চালিয়ে ২২০ লিটার চোলাই মদ ও ৪০৬০ লিটার চোলাই মদ তৈরির উপকরণসহ উদ্ধার করে নষ্ট করে দেওয়া হয়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ও আবগারি দফতরের কর্মীরা ওই গ্রাম গুলিতে যাওয়ার আগেই চোলাই মদের কারবারিরা এলাকা ছেড়ে পালিয়ে যায় । যার ফলে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ওই গ্রামগুলিতে রমরমিয়ে চলছে চোলাই মদের রমরমা ব্যবসা। ওই গ্রাম গুলি থেকে বিভিন্ন এলাকায় চোলাই মদ পৌঁছে যেত চোলাই মদ কারবারিদের মাধ্যমে । যার ফলে প্রতিনিয়ত ওই গ্রামগুলিতে অশান্তি লেগেই থাকত।

Advertisement

তাই গোপন সূত্রে খবর পেয়ে, নয়াগ্রাম থানার পুলিশ ও আবগারি দপ্তরের কর্মীরা ওই গ্রামগুলিতে গিয়ে চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালানো হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। উপস্থিত ছিলেন নয়াগ্ৰাম আবগারি দপ্তরের আই. সি জয়ন্ত বোস, নয়াগ্রাম থানার পুলিশ আধিকারিকরা সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। এদিন নয়াগ্ৰাম আবগারি দপ্তরের আই. সি(IC) জয়ন্ত বোস বলেন, গ্রামেগঞ্জে চোলাই মদের রমরমা কারবার বন্ধ করতে প্রতিনিয়ত পুলিশের অভিযান চলবে। আগামী দিনে চোলাই মদের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Advertisement
Tags :
Advertisement