OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইডেনে ম্যাচ দেখতে গিয়ে বিপত্তি, তীব্র ক্ষোভের মুখে নীল-তৃণা

এ দিন সময় হতেই দু’জনে ইডেনে হাজির হয়ে ভারতের জার্সি, গলায় কার্ড চাপিয়ে সুন্দর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর তা দেখেই তেলে বেগুনে জ্বলে ওঠে নেটিজেনদের একটা বড় অংশ।
04:39 PM Nov 05, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বাংলার টেলি মহলের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নেটপাড়া প্রতিনিয়ত মজে রয়েছে। তাঁদের ছবি বা ভিডিওতে পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় বিতর্ক। কলকাতার ইডেনে শুরু হয়ে গিয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকার ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-এর হাড্ডাহাড্ডি ম্যাচ। যে ম্যাচের টিকিট নিয়ে পড়ে গিয়েছে আকাল। কয়েকদিন ধরেই চলছে ‘হ্যালো, টিকিট আছে’? ‘না’, এই উত্তরই পাচ্ছেন ‘আমআদমি’। শুধু কি আম আদমি? রঞ্জি খেলেছেন এমন অনেক ক্রিকেটাররাও ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিট পাননি। সেখানে দাঁড়িয়ে টলিউডের হার্টথ্রব জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা কী করে টিকিট পেলো সেটাই ভাবাচ্ছে সবাইকে। এ দিন সময় হতেই দু’জনে ইডেনে হাজির হয়ে ভারতের জার্সি, গলায় কার্ড চাপিয়ে সুন্দর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর তা দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠে নেটিজেনদের একটা বড় অংশ।

শুধু নেটজেনরাই নন, ইডেনে হাজির জনগণের একাংশের বক্তব্য, ‘সেলেব বলেই কী খুব সহজেই এই সুবিধে পেয়ে গেলেন তাঁরা”! এদিন তাঁদের মিষ্টি মুখের ছবিটি তাঁদের ভক্তরা পছন্দ করলেও অনেকের মুখ ভার! বেশ কিছুদিন ধরেই ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট বিক্রি ঘিরে চলছে বিস্তর জলঘোলা। যেখানে টিকিট বিক্রি নিয়ে কালোবাজারির অভিযোগও উঠেছে। গ্রেফতারও হয়েছেন অনেকে। BCCI-এর সভাপতি রজার বিনিরকেও নোটিশ দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই টিকিটের গড়মিল নিয়ে যে যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখছে কলকাতা পুলিশ। কীভাবে টিকিট ভাগ হয়েছে, কী প্রক্রিয়ায় তা বিলি করা হয়েছে, কাকে কোথায় কত টিকিট দেওয়া হয়েছে– এ নিয়ে হাজার প্রশ্ন অপেক্ষা করছে বিসিসিআই-এর জন্যে। এতকিছুর মধ্যে নীল-তৃণা কি করে টিকিট পেল তা নিয়েই উঠছে প্রশ্ন! 

Tags :
Neel trina
Next Article